Virat Kohli: ম্যাচ চলাকালীন চিন্নাস্বামী স্টেডিয়ামে কিং কোহলির পা স্পর্শ করলেন এক ভক্ত, ভিডিও নিমেষে ভাইরাল !!

WhatsApp Group Join Now
Google News Follow

Virat Kohli: নিরাপত্তার বেষ্টনী ভেঙে নিজের প্রিয় তারকার কাছে সমর্থকের চলে যাওয়ার ঘটনা নতুন নয়। আন্তর্জাতিক ম্যাচ হোক বা ফ্র্যাঞ্চাইজি লিগ সবেতেই এটা দেখা যায়। ওডিআই বিশ্বকাপে এই ছবি দেখা গিয়েছিল, যারপর নিরাপত্তা ভাঙা সেই সমর্থককে বিশ্বকাপের জন্য ব্যান করে দেয় ICC। এই ঘটনা বারবার ঘটায় প্রশ্ন উঠে গিয়েছিল প্লেয়ারদের নিরাপত্তা নিয়ে। বারবার গ্যালারিতে থেকে মানুষ প্রবেশ করলে প্লেয়ারদের উপর হামলাও হতে পারে।

Virat Kohli,Rcb
Virat Kohli

বরাবরই প্লেয়ারদের নিরাপত্তা নিশ্চিত করে আয়োজকদের বাড়তি উদ্যোগ নিতে দেখা যায়। কিন্তু কিছু ক্ষেত্রে সেটা হয় না। এবার যেমন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম পঞ্জাব কিংসের মধ্যে ম্যাচে দেখা গেল। এক ভক্ত গ্যালারি থেকে নিরাপত্তা গাফিলতির সুযোগ নিয়ে মাঠে প্রবেশ করে বিরাটের (Virat Kohli) পায়ে প্রণাম করলেন। এই ঘটনার পর চিন্নস্বামী স্টেডিয়ামের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

ঘটনাটি ঘটে RCB-র ব্যাটিংয়ের সময়। সেই সময় ব্যাট করছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। সবে তিনি ব্যাটে এসেছিলেন সেই সময় গ্যালারি থেকে এক দর্শক বেরিয়ে এসে সোজা বিরাটের কাছে চলে আসেন এবং পায়ে প্রণাম করতে যান। মাঠকর্মীরা দৌড়ে এসে সেই দর্শককে বের করার চেষ্টা করেন। বিরাট সেই সমর্থককে তুলে তাঁকে জড়িয়ে ধরেন। এরপর মাঠকর্মীরা সেই সমর্থককে বের করে নিয়ে যান।বিরাটের সঙ্গে এই ঘটনা নতুন নয়।

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

অতীতে এটা দেখা গিয়েছে ধোনি (MS Dhoni), সচিনের (Sachin Tendulkar) মতো তারকাদের সঙ্গে। তাঁরা মাঠে থাকা মানে নিরাপত্তা জোরদার করতে হয়। বিদেশের মাটিতে এটা দেখা না গেলেও ভারতের মাটিতে এটা দেখা যায়। এই ঘটনার পর চিন্নস্বামীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সামনে একাধিক ম্যাচ বাকি, তার আগে এই ঘটনা মোটেও ক্রিকেটার থেকে শুরু করে BCCI-এর মুখে হাসি ফোটাচ্ছে না। এই ঘটনা থেকে বিপদও হতে পারে বলে আশঙ্কা করেছেন অনেকে।

উল্লেখ্য, এর আগেও কোহলির (Virat Kohli) অনেক ভক্ত এই পদ্ধতিতে মাঠে নেমেছিলেন। এই বছরের জানুয়ারিতে আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় T-20 তে যখন একজন ভক্ত এমনটি করেছিলেন, তখন পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছিল।

Google, Virat Kohli, Virat Kohli: ম্যাচ চলাকালীন চিন্নাস্বামী স্টেডিয়ামে কিং কোহলির পা স্পর্শ করলেন এক ভক্ত, ভিডিও নিমেষে ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment