হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় বিবৃতি এই অভিজ্ঞ ব্যক্তির, তবে কি আবারও  MI -এর অধিনায়ক রোহিত শর্মা?

WhatsApp Group Join Now
Google News Follow

মুম্বাই ইন্ডিয়ান্সের আইপিএল 2024 হার দিয়ে শুরু হয়েছে। গুজরাট টাইটান্সের কাছে ঘনিষ্ঠ ম্যাচে হারের মুখে পড়তে হয়েছে মুম্বাই দলকে। এই ম্যাচে অধিনায়ক হিসেবে মাঠে নামেন হার্দিক পান্ডিয়া। কিন্তু মুম্বাইয়ের অধিনায়কত্বে প্রথম ম্যাচে ব্যর্থ হন তিনি। প্রথম ম্যাচে হারের পর এখন আবারো রোহিত শর্মাকে অধিনায়ক করার কথা চলছে। একজন অভিজ্ঞ খেলোয়াড় রোহিতকে আবার অধিনায়ক করার কথা বলেছেন।

Img 20240328 173347 1720301339211286930, Hardik Pandya, হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় বিবৃতি এই অভিজ্ঞ ব্যক্তির, তবে কি আবারও  Mi -এর অধিনায়ক রোহিত শর্মা?

আসলে, গুজরাট টাইটান্সের বিরুদ্ধে আইপিএল 2024-এর প্রথম ম্যাচে হারার পরে, প্রাক্তন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান টম মুডি একটি বড় বিবৃতি দিয়েছেন। দুইবারের আইপিএল জয়ী প্রাক্তন কোচ হার্দিক পান্ডিয়ার ড্রেসিংরুমের সম্মান শীঘ্রই ফিরে পাওয়ার প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছিলেন। তিনি স্টার স্পোর্টসকে বলেন,

“আমি খুব অবাক হব যদি এমন হয়। হঠাৎ করে পাঁচ-আট ম্যাচে অধিনায়ক পরিবর্তন করা হলে তা হবে খুবই অদূরদর্শী। এটি (অধিনায়ক হিসাবে হার্দিক) একটি দীর্ঘমেয়াদী সিদ্ধান্ত।” আমি মনে করি হার্দিকে নেতৃত্বের ভূমিকা হস্তান্তর করা সমানভাবে বিতর্কিত ছিল এবং এটি অনেক লোকের জন্য, বিশেষ করে এমআই ভক্তদের জন্য একটি ধাক্কা ছিল। MI প্রধান কোচ মার্ক বাউচারের সাথে আশিস নেহরার মতো টিউনিং তৈরি করতে হার্দিকের কিছু সময় লাগবে।”

Img 20240328 173347 26760668934819851835, Hardik Pandya, হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় বিবৃতি এই অভিজ্ঞ ব্যক্তির, তবে কি আবারও  Mi -এর অধিনায়ক রোহিত শর্মা?

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক পরিবর্তনের পর মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচে এরই আভাস দেখা যায়। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে এমন অনেক ঘটনা ঘটেছিল যার পরে ভক্তরা ক্ষুব্ধ হয়েছিলেন। এই ম্যাচে রোহিত শর্মার ভক্তরা হার্দিকের উপর খুব ক্ষুব্ধ বলে মনে হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওও প্রকাশিত হয়েছে যাতে ভক্তরা হার্দিককে বকাঝকা করতে দেখা যায়। যদিও এ নিয়ে হার্দিকের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Google, Hardik Pandya, হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় বিবৃতি এই অভিজ্ঞ ব্যক্তির, তবে কি আবারও  Mi -এর অধিনায়ক রোহিত শর্মা?

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment