আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

এমএস ধোনিকে দেখার জন্য নিয়েছিলেন জীবনের ঝুঁকি, নিজেই জানালেন সেই ফ্যান !!

Updated on:

WhatsApp Group Join Now

MS Dhoni : মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) , ৭ নম্বর জার্সির কিংবদন্তি খেলোয়াড় যাকে অনেক ভক্ত ঈশ্বরের মর্যাদা দেন। IPL ২০২৪-এ ধোনির শেষ মরসুমের খবর শোনার সাথে সাথেই দৃশ্যটি এমন ছিল যে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) যেখানেই ছিলেন সেখানে ভক্তরা। এমনকি একজন ভক্ত ধোনির সাথে দেখা করতে এতটাই সাহস সঞ্চয় করেছিলেন যে তিনি নিরাপত্তার শিকল ভেঙে মাঠে প্রবেশ করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভাগ্যবান ভক্তের জন্য, এই মুহূর্তটি তার জীবনের সেরা বলে প্রমাণিত হয়েছিল যখন ধোনিকে তার সাথে হাসতে এবং ঠাট্টা করতে দেখা গিয়েছিল। মাঠে কয়েক মিনিটের মধ্যে দুজনের কথোপকথন নিজেই প্রকাশ করেছেন এই ভক্ত। এই গল্পে মাহির উদারতা স্পষ্টভাবে দৃশ্যমান।

এই ঘটনাটি ঘটেছিল IPL ২০২৪-এর ম্যাচে যখন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) চেন্নাই এবং গুজরাটের ম্যাচে ব্যাট করছিলেন। এদিকে এক ভক্ত মাঠে প্রবেশ করে এবং ধোনি তাকে আসতে দেখে দৌড়াতে শুরু করে। কিন্তু ধোনি উত্যক্ত করার পর ফ্যানের কাছে গেলে তার পায়ে পড়ে যায়। মাহি তার কাঁধে হাত রাখে এবং কয়েক সেকেন্ড কথা বলে এবং নিরাপত্তা তাকে নিয়ে যায়। কিন্তু কয়েক সেকেন্ডের জন্য এমন গল্প ছিল যে কারো চোখ ভিজে যাবে।

Ms Dhoni
Ms Dhoni

ধোনির সঙ্গে দেখা হওয়া ফ্যান জয়কুমার জানি (Jaykumar Jani) জানালেন পুরো ঘটনা। ‘ফোকাসড ইন্ডিয়ান’ নামের একটি ইউটিউব চ্যানেলে কথোপকথনে তিনি বলেন, ‘ধোনি ভাই আমাকে জিজ্ঞাসা করলেন কেন আমার শ্বাসকষ্ট হচ্ছে, তখন আমি আমার নাকের সমস্যার কথা বলেছিলাম। আমি বলেছিলাম যে আমি নাকের অস্ত্রোপচার করতে যাচ্ছি এবং আমি আপনার সাথে দেখা করতে চাই।

তখন ধোনি ভাই আমাকে বললেন, সার্জারি কোনো সমস্যা নয়, আমি দেখব। আপনার কিছুই হবে না এবং আতঙ্কিত হওয়ার দরকার নেই। তিনি নিরাপত্তারক্ষীদেরও বলেছিলেন আমাকে স্পর্শ না করতে এবং সাবধানে নিয়ে যেতে। IPL ২০২৪ ধোনির শেষ মরসুম বলা হচ্ছে। প্লে অফ থেকে চেন্নাই বাদ পড়ার পরেও ধোনির বিদায়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে।

তবে CSK-এর CEO নিশ্চিত করেছেন যে ধোনি তাকে এই বিষয়ে কিছু বলেননি। খবরে বলা হয়েছে, অবসরের সিদ্ধান্ত নিতে ধোনি আরও কিছুদিন অপেক্ষা করবেন। এমন পরিস্থিতিতে আগামী মরশুমেও ধোনিকে মাঠে দেখা যেতে পারে বলে আশা করা হচ্ছে। ধোনি এই মৌসুমে অসাধারণ ব্যাটিং করেছেন।

আরও পড়ুন।
About Author

Leave a Comment

2.