আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “নিমেষেই ম্যাচের রূপ…” বিশ্বকাপ শুরুর আগেই রোহিত শর্মার ফ্যান হয়ে উঠলেন এই বাংলাদেশি প্লেয়ার, করলেন বড় মন্তব্য!!

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: T20 বিশ্বকাপ 2024-এ ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলার আগে, ভারতীয় দল আজ ১ জুন বাংলাদেশের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। ভারত-বাংলাদেশের (IND vs BAN) মধ্যকার প্রস্তুতি ম্যাচের ঠিক আগে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার প্রশংসা করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অভিজ্ঞ ক্রিকেটার। এরপরই ওই ক্রিকেটারের বক্তব্য নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসান, ১ জুন ভারত ও বাংলাদেশের মধ্যে (IND বনাম BAN) অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর প্রস্তুতি ম্যাচের ঠিক আগে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার অনেক প্রশংসা করেছেন। এরপর তার এই বক্তব্য নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার প্রশংসা করে তিনি বলেন,

“আমি মনে করি গত কয়েক বছরে রোহিত শর্মা যেভাবে ভারতীয় দলের অধিনায়কত্ব করেছেন তা চমৎকার। একজন অধিনায়ক হিসেবে প্রত্যেক খেলোয়াড় তাকে সম্মান করে, অন্যদিকে একজন খেলোয়াড় হিসেবে তার এককভাবে ম্যাচ জেতার ক্ষমতা রয়েছে।”

Img 20240603 174340 67952195492560502813, , T20 World Cup 2024: &Quot;নিমেষেই ম্যাচের রূপ...&Quot; বিশ্বকাপ শুরুর আগেই রোহিত শর্মার ফ্যান হয়ে উঠলেন এই বাংলাদেশি প্লেয়ার, করলেন বড় মন্তব্য!!

রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল আজ বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে জয়ের অভিপ্রায় নিয়ে মাঠে নামবে। মেগা ইভেন্টের প্রস্তুতির জন্য এটাই হবে ভারতীয় দলের শেষ সুযোগ। এমতাবস্থায় দলটি সর্বোচ্চ চেষ্টা করবে ভালো পারফর্ম করতে এবং বাংলাদেশকে বড় ব্যবধানে হারাতে। যেখানে আয়ারল্যান্ড, পাকিস্তান ও আমেরিকার বিরুদ্ধে ম্যাচ খেলা হবে সেই মাঠেই ভারতের প্রস্তুতি ম্যাচ হবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য শেষবার আমেরিকা চলে গিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিনি ৩১ মে দলের সাথে যোগ দিয়েছেন, তাই বাংলাদেশের বিপক্ষে খেলার ম্যাচে খেলা তার পক্ষে কঠিন বলে মনে হচ্ছে। ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচে সরাসরি দেখা যাবে তাকে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে শিরোপার সবচেয়ে শক্তিশালী দাবিদার হিসেবে বিবেচনা করা হচ্ছে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.