আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: “আমার পা চার টুকরো…”, ফিল্ডিং করতে গিয়ে পায়ের হাল বেহাল, সূর্যকুমার দিলেন দিলেন বড় আপডেট !!

Suryakumar Yadav: সূর্যকুমার যাদবের নেতৃত্বে, ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ 1-1-এ ড্র করে শেষ করেছে। এই সিরিজে ইনজুরিতে পড়েন সূর্যকুমার। বিশ্বের এক ...

Updated on:

Suryakumar Yadav: সূর্যকুমার যাদবের নেতৃত্বে, ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ 1-1-এ ড্র করে শেষ করেছে। এই সিরিজে ইনজুরিতে পড়েন সূর্যকুমার। বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটসম্যান তার ইনজুরির আপডেট দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে তাকে ক্রাচের সাহায্যে হাঁটতে দেখা যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আমরা আপনাকে বলি যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ডান পায়ে চোট পেয়েছিলেন তিনি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তার পুরোপুরি ফিট হতে 7-8 সপ্তাহ সময় লাগতে পারে।

সূর্যকুমার ইনস্টাগ্রামে ক্রাচের সাহায্যে হাঁটার একটি ভিডিও পোস্ট করেছেন। এই সময়ে মজা করতে ভোলেননি তিনি। এই ভিডিওতে, তিনি বলিউড ফিল্ম ওয়েলকাম থেকে একটি বিখ্যাত সংলাপ যুক্ত করেছেন, ‘মেরি তাং নকলি হ্যায়…’। তার এই ভিডিও নিয়ে ভক্তরাও বেশ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। একজন ব্যবহারকারী তার পোস্টে মন্তব্য করে লিখেছেন, ‘ময়ে ময়ে।’

 

যাইহোক, নিজের ইনজুরির আপডেট দেওয়ার সময় তিনি ক্যাপশনে লিখেছেন, ‘একটি সামান্য গুরুতর নোটে, ইনজুরি কখনই মজার নয়, তবে আমি এটিকে গুরুত্ব সহকারে নেব এবং অল্প সময়ের মধ্যে পুরোপুরি ফিট হয়ে ফিরে আসার প্রতিশ্রুতি দেব! ততক্ষণ পর্যন্ত, আমি আশা করি আপনারা সবাই ছুটির মরসুম উপভোগ করছেন এবং প্রতিদিন ছোট ছোট আনন্দ খুঁজে পাচ্ছেন।

জানুয়ারিতে আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে ভারতকে। সূর্যকুমার এই সিরিজে খেলতে পারবেন কি না সে বিষয়ে তিনি কোনো আপডেট দেননি। তবে আফগানিস্তান সিরিজের জন্য এখনো দল ঘোষণা করেনি বিসিসিআই। সূর্য খেলবেন কি না, তা ঘোষণাতেই পরিষ্কার হয়ে যাবে। এই সিরিজটি ভারতে 11 জানুয়ারি থেকে শুরু হবে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই হবে ভারতের শেষ টি-টোয়েন্টি সিরিজ।

Suryakumar Yadav
Suryakumar Yadav

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সম্প্রতি খেলা টি-টোয়েন্টি সিরিজে, সূর্যকুমার দুটি ম্যাচে 156 রান করার জন্য ‘প্লেয়ার অফ দ্য সিরিজ’ পুরস্কার পেয়েছিলেন। এই সময়ে তার ব্যাট থেকে এসেছে একটি সেঞ্চুরি ও হাফ সেঞ্চুরি। এই বছর, 18 টি-টোয়েন্টিতে, সূর্যকুমার 48.86 গড়ে এবং 155.95 স্ট্রাইক রেটে 733 রান করেছেন, যার মধ্যে তার সেরা স্কোর হল 112। এ বছর দুটি সেঞ্চুরি ও পাঁচটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। মোট 60 টি-টোয়েন্টিতে, সূর্যকুমার 45.55 গড়ে 2,141 রান করেছেন এবং 171 এর বেশি স্ট্রাইক রেট করেছেন, যার মধ্যে চারটি সেঞ্চুরি এবং 17 অর্ধশতক রয়েছে। তার সেরা স্কোর 117।

Suryakumar Yadav: একমাত্র ও ভারতীয় হিসাবে এই খেতাব জিততে চলেছেন সূর্যকুমার যাদব !!

About Author

Leave a Comment

2.