বোন করলো চুম্বন, বাবা জড়িয়ে ধরলেন, মুম্বাইকে পরাজিত করে শুভমান গিলকে বিশেষ অভিনন্দন জানাল পরিবার !!

WhatsApp Group Join Now
Google News Follow

Shubman Gill: IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স এবং গুজরাট টাইটানসের মধ্যে খেলা ম্যাচে, শুভমান গিলের (Shubman Gill) নেতৃত্বাধীন গুজরাট টাইটান্স 5 বারের শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্সকে, আইপিএলের অন্যতম সফল দল, 6 রানে পরাজিত করে। ম্যাচ জেতার পরে, গুজরাটের অধিনায়ক শুভমান গিল যখন দলের সাথে হোটেলে পৌঁছান, তখন তার বোন সহ তার বাবা-মা তাকে উষ্ণ অভ্যর্থনা জানান। শুভমান গিলের (Shubman Gill) এই স্বাগত জানানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Shubman Gill
Shubman Gill

IPL 2024-এর পঞ্চম ম্যাচে, গুজরাট টাইটানস এবং মুম্বাই ইন্ডিয়ান্স-এর মধ্যে খেলায় শুভমান গিল (Shubman Gill) তার দল গুজরাট টাইটানসকে প্রথমবার নেতৃত্ব দিয়েছিলেন। তার অধিনায়কত্বে দুর্দান্ত খেলা দেখিয়ে গত বছরের রানার্সআপ দল গুজরাট মুম্বাইকে 6 রানের ব্যবধানে হারিয়েছে। ম্যাচ জেতার পরে, শুভমান গিল যখন দলের সাথে হোটেলে পৌঁছেছিলেন, তখন তার বোনের সাথে তার বাবা-মা তাকে উষ্ণ অভ্যর্থনা জানাতে দেখা গেছে। শুভমান গিলের স্বাগত জানানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Shubman Gill
Shubman Gill

IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স এবং গুজরাট টাইটানস (GT বনাম MI) এর মধ্যে খেলা ম্যাচে, গুজরাট দল মুম্বাইকে 6 রানে পরাজিত করে পয়েন্ট টেবিলে 2 পয়েন্ট নিশ্চিত করেছে। এই সময় গুজরাটের অধিনায়ক শুভমান গিল 22 বলের মুখোমুখি হয়ে 31 রানের একটি দরকারী ইনিংস খেলেন।গুজরাটের পক্ষে সাই সুদর্শন (Sai Sudhrasan) 45 রানের সবচেয়ে বড় ইনিংস খেলে দলকে 168 রানে নিয়ে যেতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

শুভমান গিলের নেতৃত্বে গুজরাট টাইটান্সের বোলাররা দুর্দান্ত বোলিং করে মুম্বাই ইন্ডিয়ান্সকে 162 রানে সীমাবদ্ধ করে এবং 6 রানে ম্যাচ জিতে নেয়। গুজরাট থেকে মোহিত শর্মা, উমেশ যাদব, স্পেন্সার জনসন এবং ওমেরজাই 2-2 উইকেট পান।

Google, Shubman Gill, বোন করলো চুম্বন, বাবা জড়িয়ে ধরলেন, মুম্বাইকে পরাজিত করে শুভমান গিলকে বিশেষ অভিনন্দন জানাল পরিবার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment