IPL ছেড়ে এই লিগ খেলতে চলেছেন দিল্লি ক্যাপিটালসের এই বিপজ্জনক খেলোয়াড়, চিন্তা বাড়লো ঋষভ পান্থের !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Delhi Capitals: IPL 2024 শুরু হয়েছে। এরই মধ্যে প্রায় 15 মাস পর মাঠে ফিরেছেন টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant)। তাকে আবারও দিল্লি ক্যাপিটালসের নেতৃত্বে দেখা যাচ্ছে। এই মৌসুম শুরুর আগেই টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে সবাইকে চমকে দিয়েছিলেন দলের সবচেয়ে শক্তিশালী ব্যাটসম্যান। কিন্তু এখন কয়েকদিন পর, এই বিপজ্জনক খেলোয়াড় অন্য কোনো দলের হয়ে খেলতে রাজি হয়েছেন, যা অধিনায়ক ঋষভ পান্তের (Rishabh Pant) উপর ভাঁজ এনে দিয়েছে। আসুন আমরা আপনাকে বলি কে এই খেলোয়াড় এবং কেন তিনি আইপিএল 2024 থেকে নিজের নাম প্রত্যাহার করেছিলেন?

Rishabh Pant
Rishabh Pant

দিল্লি ক্যাপিটালস 4 কোটি রুপি খরচ করে আইপিএল 2024 নিলামে ইংল্যান্ডের ব্যাটসম্যান হ্যারি ব্রুককে (Harry Brook) তাদের দলে অন্তর্ভুক্ত করেছিল, কিন্তু তিনি মৌসুম শুরুর ঠিক আগে তার নাম প্রত্যাহার করে নেন। ব্রুক (Harry Brook) বলেছিলেন যে তার দাদী মারা গেছেন, যার কারণে তিনি আইপিএলে অংশগ্রহণের জন্য মানসিকভাবে প্রস্তুত নন।

তবে এই ঘোষণার মাত্র কয়েকদিন পরই ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্ট কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলতে রাজি হয়েছেন হ্যারি ব্রুক। 5 এপ্রিল লিসেস্টারশায়ারের বিপক্ষে ইয়র্কশায়ারের উদ্বোধনী খেলায় তাকে অ্যাকশন মোডে দেখা যেতে পারে। এ তথ্য জানিয়েছেন ইয়র্কশায়ারের প্রধান কোচ ওটিস গিবসন।

Harry Brook
Harry Brook

হ্যারি ব্রুক (Harry Brook) সর্বশেষ ক্রিকেট খেলেছিলেন ২০২৩ সালের ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজ সফরে ইংল্যান্ডের বিপক্ষে। ইংল্যান্ড ক্রিকেট দলের সাথে 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলতে তার ভারতে আসার কথা ছিল, কিন্তু সংযুক্ত আরব আমিরাতের প্রাক-ভ্রমণ প্রশিক্ষণ ক্যাম্পে যোগদানের পর দেশে ফিরে আসেন।

আমরা আপনাকে বলি যে তিনি আইপিএল 2023-এ সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছিলেন। SRH 13.25 কোটি টাকা খরচ করে তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করেছে। যদিও ব্রুক তার প্রথম মৌসুমে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেননি। পুরো মৌসুমে মাত্র ১৯০ রান যোগ করতে পারেন তিনি।

Google, Ipl, Ipl ছেড়ে এই লিগ খেলতে চলেছেন দিল্লি ক্যাপিটালসের এই বিপজ্জনক খেলোয়াড়, চিন্তা বাড়লো ঋষভ পান্থের !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment