IPL 2024: বিরাট কোহলির বন্ধুকে ‘আবর্জনা’ বলার পর ক্ষুব্ধ RCB ভক্তরা, অবশেষে এই বিষয়ে হস্তক্ষেপ করলো খোদ ফ্রাঞ্চাইজি !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের উত্তেজনা উন্মাদ হয়ে উঠছে ভক্তদের। এই ধারাবাহিকতায়, সোমবার রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরু এবং পাঞ্জাব কিংসের মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছিল, যা ব্যাঙ্গালুরু ৪ উইকেটে জিতেছিল। RCB এর এই জয়ের নায়ক ছিলেন বিরাট কোহলি (Virat Kohli), দিনেশ কার্তিক (Dinesh Karthik) এবং মহম্মদ সিরাজ (Mohammed Siraj), যারা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন। এসব ছাড়াও নীল জার্সিধারী দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আরেক খেলোয়াড়। কিন্তু ধারাভাষ্যকার এই খেলোয়াড়কে নিয়ে এমন মন্তব্য করেছেন, যার জেরে গোটা ইন্টারনেটে তোলপাড় শুরু হয়েছে।

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

আসলে, সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন, প্রাক্তন স্পিনার মুরালি কার্তিক (Murali Karthik), ধারাভাষ্য বক্সে বসে যশ দয়ালকে (Yash Dayal) ‘আবর্জনা’ বলেছিলেন। তবে তার রেফারেন্স ছিল গত বছরের পারফরম্যান্সে। তিনি বলেছিলেন যে ‘কারো আবর্জনা অন্যের ধন।’ আপনাদের মনে করিয়ে দেওয়া যাক যে আইপিএল 2023-এ, রিংকু সিং, KKR-এর হয়ে খেলার সময়, গুজরাট টাইটান্সের বিরুদ্ধে যশ দয়ালের এক ওভারে 5 ছক্কা মেরে তার দলকে একটি স্মরণীয় জয় এনে দিয়েছিলেন রিঙ্কু সিং ( Rinku Singh) । এর পরে যশকে (Yash Dayal) প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হয় এবং আইপিএল 2024 থেকে নিলামের আগে দল থেকেও ছেড়ে দেওয়া হয়।

Yash Dayal, Rcb
Yash Dayal

যশ দয়াল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন। ব্যাটসম্যানদের জন্য সহায়ক চিন্নাস্বামীর পিচে ৩ ওভার বল করার সময় তিনি মাত্র ১০ রান দেন। নতুন বলে তার স্পেল আরও ভাল ছিল, যার কারণে মুরালি কার্তিক (Murali Karthik) তাকে ‘কারুর আবর্জনা, অন্যের ধন’ বলে মন্তব্য করেছিলেন।

যাইহোক, কার্তিকের এই বক্তব্যের ইন্টারনেটে তীব্র বিরোধিতা করা হয়েছিল, বিশেষ করে আরসিবি ভক্তরা তাদের বোলারদের আবর্জনা বলায় মোটেও খুশি ছিলেন না। এমন পরিস্থিতিতে, অবশেষে ফ্র্যাঞ্চাইজি নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে এবং যশ দয়ালকে তার ধন বলে বিতর্কের অবসান ঘটিয়েছে।

Google, Ipl 2024, Ipl 2024: বিরাট কোহলির বন্ধুকে 'আবর্জনা' বলার পর ক্ষুব্ধ Rcb ভক্তরা, অবশেষে এই বিষয়ে হস্তক্ষেপ করলো খোদ ফ্রাঞ্চাইজি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment