MS Dhoni: ৪২ বছরেও শরীরের স্ট্রেচ ২.২৭ মিটার, IPL-এ বয়সের বিজ্ঞানকেও ভুলিয়ে দিল ধোনির কীর্তি, ধরলেন অবিশ্বাস্য ক্যাচ !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

MS Dhoni: টানা দুই ম্যাচ হতাশ হতে হল IPL জগৎকে। RCB ম্যাচের মত গুজরাট টাইটান্স ম্যাচেও ব্যাট করার সুযোগ পেলেন না সিএসকের ‘থালা’। ব্যাট করার সুযোগ না পেলেও চিপকের দর্শকদের বিনোদনে ঘাটতি রইল না মঙ্গলবার রাতে। ডেসিবেলের পারদ চড়িয়ে বিজয় শঙ্করকে (Vijay Shankar) আউট করার জন্য ডাইভ দিয়ে যে ক্যাচ তালুবন্দি করলেন মাহি (MS Dhoni), তাতে পুরোপুরি পয়সা উসুল।

Chennai Super Kings
Chennai Super Kings

সম্প্রচারকারী চ্যানেলের তরফে পরে গ্রাফিক্সের মাধ্যমে জানিয়ে দেওয়া হল, ড্যারেল মিচেলের (Daryl Mitchell) ক্যাচ তালুবন্দি করার জন্য ধোনির (MS Dhoni) স্ট্রেচ ছিল ২.২৭ মিটার। ২০০৮ থেকে প্রত্যেক সিজনে ধোনি (MS Dhoni) CSK-র অধিনায়ক থেকেছেন। তবে এবার রুতুরাজ গায়কোয়াডের (Ruturaj Gaikwad) হাতে নেতৃত্বের দায়িত্ব তুলে দিয়েছেন মহাতারকা।টসে জিতে CSK-কে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল গুজরাট টাইটান্স।

Chennai Super Kings
Chennai Super Kings

দুই ওপেনার রচিন রবীন্দ্র (Rachin Ravindra), রুতুরাজ গায়কোয়াড (Ruturaj Gaikwad)এবং শিবম দুবের (Shivam Dube) বিস্ফোরক ব্যাটে ভর করে সিএসকে নির্ধারিত ২০ ওভারে স্কোরবোর্ডে ২০৬ তুলেছিল। ব্যাট হাতে অবদান রাখেন ড্যারেল মিচেল (Daryl Mitchell) এবং সমীর রিজভিও (Sameer Rizvi)। এই রান ডিফেন্ড করতে নেমে সিএসকে গুজরাটকে ১৪৩/৮-এ আটকে রাখতে সমর্থ হয়। দীপক চাহার (Deepak Chahar), তুষার দেশপান্ডে (Tushar Deshpande) এবং মুস্তাফিজুর রহমান (Mostafizur Rahman) সকলেই দুটো করে উইকেট নেন।

Google, Ms Dhoni, Ms Dhoni: ৪২ বছরেও শরীরের স্ট্রেচ ২.২৭ মিটার, Ipl-এ বয়সের বিজ্ঞানকেও ভুলিয়ে দিল ধোনির কীর্তি, ধরলেন অবিশ্বাস্য ক্যাচ !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment