মুম্বাই ইন্ডিয়ান্সের হারের পর ক্ষুব্ধ হলেন রোহিত,সবার সামনে হার্দিক পান্ডিয়াকে পাঠ দিলেন, ভিডিও ভাইরাল !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rohit Sharma: আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাট টাইটানস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে অনুষ্ঠিত আইপিএল 2024 ম্যাচে, শুভমান গিল (Shubman Gill) -এর নেতৃত্বাধীন গুজরাট টাইটানস 5 বারের বিজয়ী মুম্বাই ইন্ডিয়ান্সকে 6 রানে পরাজিত করে টুর্নামেন্টে দুর্দান্ত শুরু করেছিল। এদিকে, ম্যাচ শেষ হওয়ার পরে, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) আলিঙ্গন করতে গেলেন, তবে প্রাক্তন অধিনায়ক হার্দিককে (Hardik Pandya) বর্ণনা করতে শুরু করেছিলেন, এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

Hardik Pandya And Rohit Sharma
Hardik Pandya And Rohit Sharma

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি আসরে মুম্বাই ইন্ডিয়ান্স এবং গুজরাট টাইটানসের মধ্যকার ম্যাচের পর যখন মুম্বাইয়ের নতুন অধিনায়ক হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং দলের কাছে 5 বার শিরোপা জয়ী সাবেক অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) যখন পৌঁছেছিলেন। কাছাকাছি, রোহিত শর্মা হার্দিক পান্ডিয়াকে কিছু বলতে শুরু করেন। ভক্তরা বিশ্বাস করেন যে এই সময়ে রোহিত ম্যাচ হেরে হার্দিকের উপর রাগান্বিত দেখাচ্ছিলেন। এই সময় দলের সহ-মালিক আকাশ আম্বানিও উপস্থিত ছিলেন। এই গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

Rohit Sharma
Rohit Sharma

IPL 2024-এ, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স টুর্নামেন্টে খুব খারাপ শুরু করেছিল। টস হেরে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার পর শুভমান গিলের (Shubman Gill) নেতৃত্বে গুজরাট টাইটানস সাই সুদর্শনের (Sai Sudharsan) 45 রানের দুর্দান্ত ইনিংসের সাহায্যে 168 রান করে। মুম্বাইয়ের হয়ে জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) দুর্দান্ত বোলিং করে ৩ উইকেট নেন।

টার্গেট তাড়া করতে আসা মুম্বাই ইন্ডিয়ান্স দলের হয়ে ডিওয়াল্ড ব্রেভিস (Dewald Brevis) 46 রান করেন এবং প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) 43 রান করেন, তবে এই দুই ব্যাটসম্যান ছাড়া তিলক ভার্মা (Tilak Verma) 25 রানের ইনিংস খেলেন এবং অন্য সব ব্যাটসম্যানই প্রমাণ করেন। ফ্লপ, যার কারণে মুম্বাই লক্ষ্য অর্জন করতে পারেনি এবং ম্যাচটি ৬ রানে হেরে যায়।

Google, Hardik Pandya, মুম্বাই ইন্ডিয়ান্সের হারের পর ক্ষুব্ধ হলেন রোহিত,সবার সামনে হার্দিক পান্ডিয়াকে পাঠ দিলেন, ভিডিও ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment