আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024-এর ফাইনালের আগেই এলো বড় সুখবর, মিতালি রাজকে বিয়ে করতে চলেছেন শিখর ধাওয়ান !!

Published on:

WhatsApp Group Join Now

Shikhar Dhawan: বর্তমানে তারকাদের জীবনে বিয়েটা যেন ভাঙা-গড়ার খেলা হয়ে দাঁড়িয়েছে। আর সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত আলোচনা এখন সবার ঊর্ধ্বে। ভারতীয় দলের নামকরা ক্রিকেটার শিখর ধাওয়ানের ডিভোর্স হয়েছে ২০২১ সালের সেপ্টেম্বর মাসে। কিন্তু এই সময় তার আবার বিয়ে করার কথা নিয়ে জল্পনা চলছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শিখর ধাওয়ানের প্রাক্তন স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের সাথে প্রায় এক দশকের বিবাহিত জীবন কাটানোর পর বিবাহবিচ্ছেদ করেছেন শিখর। তার ডিভোর্সের পর ইতিমধ্যেই তার আরো এক নতুন সম্পর্কের গুঞ্জন চলছে সারা ভারত জুড়ে। আর বর্তমানে তার সাথে নাম ধরেছে ভারতীয় মহিলা দলের কিংবদন্তি ক্রিকেটার মিতালী রাজের।

আজ রাতেই KKR ও SRH-এর মধ্যে হবে IPL-এর ফাইনাল খেলা, আর অন্যদিকে প্রকাশ্যে এলো এইরকম একটি চমকপ্রদ খবর। এখন জানা যাচ্ছে খুব শীঘ্রই নিজের দ্বিতীয় বিয়ে করতে চলেছেন ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান। আর তার সঙ্গী হবেন মিতালি রাজ। তবে এটা কি সত্যি? চলুন জেনে নেওয়া যাক আসল ঘটনাটা কি?

Shikhar Dhawan
Shikhar Dhawan

সম্প্রতি কিছুদিন আগেই জিও সিনেমায় শিখর ধাওয়ান এসেছিলেন ‘ধাওয়ান কারেঙ্গে’ শোতে। সেখানে তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে চলা জল্পনা প্রসঙ্গে মুখ খুলেছিলেন। ধাবান বলেছিলেন, “আমি শুনেছিলাম যে, আমি মিতালি রাজকে বিয়ে করছি।”

আর এরকম একটা খবর চারিদিকে ছড়িয়ে পড়েছিল, আর স্বাভাবিকভাবেই তাতে নেটিজেনরা সাড়া দিয়েছিল। তবে বলে রাখি যে মিতালি রাজ হলেন ভারতীয় মহিলা দলের একজন খ্যাতনামা তারকা খেলোয়াড়, যিনি আজও মেয়েদের একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে সর্বাধিক রান সংগ্রহ করেছেন। ২০২২ সালের বিশ্বকাপে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ক্রায়েস্টচার্চে শেষ ম্যাচ খেলে ক্রিকেটকে বিদায় জানিয়ে ছিলেন তিনি। কিন্তু বর্তমানে মিতালী রাজ WPL-এ গুজরাট জায়েন্টসের মেন্টরের ভূমিকা পালন করছেন।

আর অন্যদিকে শিখর ধাওয়ান কে ভারতীয় দল কোন মতেই সুযোগ দিচ্ছে না। কোন ফরমেটেই গত কয়েক বছর ধরে খেলতে দেখা যাচ্ছে না তাঁকে। বর্তমানে শিখর IPL-এ পাঞ্জাব কিংসের হয়ে খেলছেন। কিন্তু প্রথমদিকের কয়েকটা ম্যাচ খেলার পর চোট পাওয়ার কারণে আর খেলতে দেখা যায়নি তাকে। এবারের ধাওয়ান ৫ ম্যাচে ১২৫.৬২ স্ট্রাইক রেটের সঙ্গে ১৫২ রান করেছেন, যেখানে তার সর্বাধিক রান ছিল ৭০।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.