আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ইংল্যান্ড নয়, T20 বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে এই চারটি দল, বড় ভবিষ্যৎবাণী করলেন এই অভিজ্ঞ ক্রিকেটার !!

Updated on:

WhatsApp Group Join Now

আর মাত্র কয়েকটা দিন পরেই শুরু হতে চলেছে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)। আর তারই মধ্যে শুক্রবারে অর্থাৎ ২৪ মে পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শাহীদ আফ্রিদিকে (Shahid Afridi) আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ ২০২৪-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বেছে নিয়েছিল ICC। এখন প্রাক্তন পাকিস্তানি কিংবদন্তি তার ভবিষ্যদ্বাণী করেছেন যে দলগুলি ২ জুন থেকে শুরু হতে চলেছে মেগা ইভেন্টের সেমিফাইনালে উঠবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আমরা আপনাকে বিস্তারিত বলতে যাচ্ছি কোন দলগুলির জন্য প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক শহীদ আফ্রিদি (Shahid Afridi) ভবিষ্যদ্বাণী করেছেন। T20 বিশ্বকাপ 2024 সালের সেমিফাইনালে পৌঁছানোর ভবিষ্যদ্বাণী করা হয়েছে।

২০২২ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত T20 বিশ্বকাপে জস বাটলারের নেতৃত্বাধীন ইংল্যান্ড এর দলকে এবার উপেক্ষা করছেন শাহীদ আফ্রিদি (Shahid Afridi)। সেমিফাইনালের জন্য ইংল্যান্ড দলকে ফেভারিট হিসেবে দেখছেন না সাবেক পাকিস্তানি অধিনায়ক। যদিও অনেক ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞ ইংল্যান্ডকে শিরোপার শক্তিশালী দাবিদার বলছেন।

Shahid Afridi, T20 World Cup 2024
Shahid Afridi

প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক শাহীদ আফ্রিদি, যিনি ২ জুন থেকে শুরু হওয়া T20 বিশ্বকাপ ২০২৪-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন, মেগা ইভেন্টের সেমিফাইনালে পৌঁছনো দলগুলি সম্পর্কে তার ভবিষ্যদ্বাণী করেছেন।সেমিফাইনালে যাওয়া দলগুলোর বর্ণনা দিতে গিয়ে তিনি বলেন,  “আমি মনে করি পাকিস্তানের ফাইনাল খেলা উচিত, এর বাইরে আমি ভারত ও অস্ট্রেলিয়ার সাথে যেতে চাই। পরিস্থিতির উপর নির্ভর করে, নিউজিল্যান্ড হবে আমার চতুর্থ দল।”

প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক শাহীদ আফ্রিদির মতে ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড T20 বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছাবে।এর মধ্যে তিনটি দল একবার T20 বিশ্বকাপ জিতেছে কিন্তু নিউজিল্যান্ড দল এখনও তার প্রথম T20 বিশ্বকাপের খোঁজ করছে। এখন দেখার বিষয় এই টুর্নামেন্টে এই দলটি কেমন পারফর্ম করে।

আরও পড়ুন। T20 World Cup 2024: এই ২ দলের মধ্যে হতে চলেছে T20 বিশ্বকাপের ফাইনাল, চমকপ্রদ ভবিষ্যদ্বাণী সুনীল গাভাস্কারের !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.