Sarfaraz Khan: দুর্দান্ত অভিষেকের পরও চতুর্থ টেস্ট ম্যাচ থেকে বাইরে সরফরাজ খান, এন্ট্রি নিচ্ছেন দ্রাবিড়ের শিষ্য !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Sarfaraz Khan: রাজকোটের নিরঞ্জন শাহ স্টেডিয়ামে ভারত ও ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচে নিজেদের দখল আরও মজবুত করেছে ভারতীয় দল। ইংল্যান্ডকে সামনে রেখে শেষ ইনিংসে ৫৫৭ রানের বিশাল টার্গেট দিয়েছে তারা।

অভিষেক ম্যাচ খেলতে থাকা সরফরাজ খান ভারতকে শক্ত অবস্থানে আনার ক্ষেত্রে বড় অবদান রেখেছেন। দুই ইনিংসেই দ্রুত গতিতে রান সংগ্রহ করে অর্ধশতক পূর্ণ করেন তিনি। যাইহোক, তা সত্ত্বেও, রাহুল দ্রাবিড়ের সাথে ঘনিষ্ঠতার কারণে পঞ্চম টেস্টে তাকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা যাবে না।

শক্তিশালী ব্যাটসম্যান কেএল রাহুল ভারত-ইংল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট ম্যাচে চোট পেয়েছিলেন। তিনি তার উরুতে ব্যথার অভিযোগ করছিলেন। এরপর তাকে দ্বিতীয় টেস্ট ম্যাচের বাইরে রাখা হয়। তবে তৃতীয় টেস্টেও তাকে পাওয়া যায়নি। তবে, এখন ধর্মশালায় অনুষ্ঠিত হতে যাওয়া পঞ্চম টেস্ট ম্যাচে প্লেয়িং ইলেভেনে ফেরার সম্ভাবনা রয়েছে।

Sarfaraz Khan
Sarfaraz Khan

চোট পাওয়ার আগে হায়দরাবাদে খেলা প্রথম ম্যাচেও ভালো পারফরম্যান্স দেখিয়েছিলেন রাহুল। প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গেও তার ভালো সম্পর্ক রয়েছে। ঘরোয়া ক্রিকেটে রাহুল কর্ণাটকের হয়ে খেলেন, রাহুলও এখান থেকেই খেলতেন। এমন পরিস্থিতিতে সরফরাজ খানের চেয়ে কেএল রাহুলকে প্রাধান্য দেওয়া হবে।

অভিষেক ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স দেখান সরফরাজ খান। তিনি প্রথম ইনিংসে রবীন্দ্র জাদেজার সাথে একটি দুর্দান্ত জুটি গড়েন এবং ভারতকে বড় স্কোরে পৌঁছাতে সহায়তা করেন। মাত্র ৬৬ বলে ৯ চার ও ১ ছক্কায় ৬২ রান করেন সরফরাজ।

এরপর দ্বিতীয় ইনিংসেও দ্রুত গতিতে রান করেন সরফরাজ খান। তিনি যশস্বী জয়সওয়ালের সাথে 172 রানের অপরাজিত জুটি গড়েন। এ সময় খান ৭২ বলে ৬টি চার ও ৩টি ছক্কায় ৬৮ রানের ইনিংস খেলেন। পঞ্চম টেস্টে প্লেয়িং ইলেভেন থেকে সরফরাজ বাদ পড়তে পারেন, তবে তার ভবিষ্যৎ উজ্জ্বল।

Google, Sarfaraz Khan, Sarfaraz Khan: দুর্দান্ত অভিষেকের পরও চতুর্থ টেস্ট ম্যাচ থেকে বাইরে সরফরাজ খান, এন্ট্রি নিচ্ছেন দ্রাবিড়ের শিষ্য !!

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Sarfaraz Khan: ভাগ্য খুলছে সরফরাজ খানের, এই আহত প্লেয়ারের জায়গায় তৃতীয় টেস্টে নিচ্ছেন দলে এন্ট্রি !!

Leave a Comment