IND vs ENG: চতুর্থ টেস্ট ম্যাচের বাইরে জসপ্রিত বুমরাহ, বিরাট কোহলির প্রিয় বন্ধু নেবেন তার জায়গা !!

WhatsApp Group Join Now
Google News Follow

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ (IND vs ENG) রাজকোটের নিরঞ্জন শাহ স্টেডিয়ামে খেলা হয়েছিল, যেটি খেলার চতুর্থ দিনে ভারত 434 রানের বিশাল ব্যবধানে জিতেছিল। টেস্ট ক্রিকেটে এটাই ভারতের সবচেয়ে বড় জয়। এখন সিরিজের পরবর্তী ম্যাচ 23 ফেব্রুয়ারি থেকে রাঁচিতে খেলা হবে।

তবে এই ম্যাচের আগে বড় পরিবর্তন দেখা যেতে পারে ভারতীয় দলে। রাঁচি টেস্ট থেকে বিশ্রাম দেওয়া হতে পারে অভিজ্ঞ ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহকে। তাঁর জায়গায় বিরাট কোহলির সেরা বন্ধুর টিম ইন্ডিয়াতে প্রবেশের সম্ভাবনা রয়েছে।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ কিছুদিন ধরে একটানা ক্রিকেট খেলছেন। এমতাবস্থায় 23 ফেব্রুয়ারি থেকে রাঁচিতে খেলার ম্যাচে তিনি বিরতি পাবেন বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার জায়গায় টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার এবং বিরাট কোহলির ঘনিষ্ঠ বন্ধু ইশান্ত শর্মা ফিরে আসার সুযোগ পেতে পারেন।

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে সেরা ফাস্ট বোলারদের তালিকায় স্থান পেয়েছেন ইশান্ত শর্মা। বিশেষ করে টেস্ট ক্রিকেটে তার অবদান বেশ প্রশংসনীয়। এছাড়াও, তিনি ২০১৩ সালের চ্যাম্পিয়ন ট্রফি জয়ে ভারতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন।

আরও পড়ুন:

35 বছর বয়সী ইশান্ত শর্মা ভারতের হয়ে (টিম ইন্ডিয়া) তার শেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন 2021 সালের নভেম্বরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। তবে এখন তিনি 23 ফেব্রুয়ারি ইংল্যান্ডের বিপক্ষে অ্যাকশন মোডে ফিরতে পারেন। ইশান্তের ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, ভারতের হয়ে খেলা 105 টেস্ট ম্যাচে 32.41 গড়ে 311 উইকেট নিয়েছেন। একই সময়ে, তিনি 80 ওডিআই ম্যাচে 115 উইকেট এবং 14 টি-টোয়েন্টিতে 8 উইকেট নিয়েছেন।

ইশান্ত 2007 সালের মে মাসে টেস্ট ফরম্যাটে অভিষেক করেছিলেন। ইংল্যান্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স ট্রফি 2013-এ তার পারফরম্যান্স ব্যাপকভাবে স্মরণ করা হয়, যখন তিনি 5.73 ইকোনমিতে 5 ম্যাচে 10 উইকেট নিয়েছিলেন।

Google, , Ind Vs Eng: চতুর্থ টেস্ট ম্যাচের বাইরে জসপ্রিত বুমরাহ, বিরাট কোহলির প্রিয় বন্ধু নেবেন তার জায়গা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন:

Leave a Comment