Sania Mirza: শোয়েবের তৃতীয় বিয়ে হাসি মুখে মেনে নিলেন সানিয়া মির্জা, প্রাক্তন স্বামীর উদ্দেশ্যে দিলেন এই প্রতিক্রিয়া !!

Sania Mirza: সানিয়া মির্জা অবশেষে তার নীরবতা ভেঙেছেন এবং তার প্রাক্তন স্বামী শোয়েব মালিকের তৃতীয় বিয়ে নিয়ে একটি বড় প্রতিক্রিয়া দিয়েছেন। আসলে, সানিয়া মির্জার দল রবিবার একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করেছে। পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে তৃতীয়বার বিয়ে করেছেন শোয়েব মালিক। শনিবার সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবিও শেয়ার করেছেন শোয়েব মালিক। ঠিক একদিন পর সানিয়া মির্জা এবং তার দল একটি বিবৃতি জারি করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

‘সানিয়া সবসময় তার ব্যক্তিগত জীবনকে জনসাধারণের থেকে দূরে রেখেছেন। যাইহোক, আজ সানিয়াকে বলার প্রয়োজন হয়েছে যে শোয়েব মালিক এবং তার বিবাহবিচ্ছেদের কয়েক মাস কেটে গেছে। সানিয়া তার নতুন যাত্রার জন্য শোয়েবকে শুভেচ্ছা জানিয়েছেন! সানিয়ার জীবনের এই সূক্ষ্ম এবং সংবেদনশীল পর্যায়ে, আমরা সমস্ত অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করতে চাই যে কোনও জল্পনা-কল্পনা এড়াতে এবং তার গোপনীয়তাকে সম্মান করতে।

Sania Mirza And Shoaib Malik
Sania Mirza And Shoaib Malik

শোয়েব মালিক 2010 সালে সানিয়া মির্জাকে (Sania Mirza) বিয়ে করার পর তার প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকীকে তালাক দিয়েছিলেন। 2010 সালে, শোয়েব মালিক এবং সানিয়া মির্জা হায়দরাবাদে বিয়ে করেন। 2018 সালে, সানিয়া মির্জা এবং শোয়েব মালিক বাবা-মা হন। 30 অক্টোবর 2018 সালে, সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের ছেলে ইজহান মির্জা মালিকের জন্ম হয়। 2022 সাল থেকে শোয়েব এবং সানিয়ার সম্পর্কের ফাটলের খবর পাওয়া গেছে এবং গত দুই বছরে দুজনকে একসঙ্গে দেখা যায়নি। কিছু সময় আগে, শোয়েব ইনস্টাগ্রামে সানিয়াকে আনফলো করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Imran Mirza (@imranmirza58)

এর আগে, সানিয়ার পারিবারিক সূত্র বলেছিল যে সানিয়াই বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া শুরু করেছিলেন। তিনি বলেন, ‘এটি ছিল ‘খুলা’ যেখানে একজন মুসলিম নারী তার স্বামীকে একতরফাভাবে তালাক দিতে পারে। এর বেশি মন্তব্য করতে চাই না। সানিয়া এবং শোয়েব ২০১০ সালের এপ্রিল মাসে হায়দরাবাদে বিয়ে করেন এবং দুজনেই দুবাইতে থাকতেন।

শনিবার, 20 জানুয়ারী, 2024, শোয়েব মালিক সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এক্স-এ অভিনেত্রী সানা জাভেদের সাথে তার বিয়ের ছবি শেয়ার করে একটি উত্তেজনা তৈরি করেছিলেন। জানিয়ে রাখি পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের বিবাহবিচ্ছেদ হয়েছে। সানা জাভেদ 2020 সালে উমাইর জাসওয়ালকে বিয়ে করেছিলেন, কিন্তু শীঘ্রই তাদের দুজনের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

Prakhar Chaturvedi: যুবরাজের রেকর্ড ভেঙে সেরার শিরোপায় প্রখর, আগামী লক্ষ্য রঞ্জি !!

Leave a Comment