Prakhar Chaturvedi: যুবরাজের রেকর্ড ভেঙে সেরার শিরোপায় প্রখর, আগামী লক্ষ্য রঞ্জি !!

Prakhar Chaturvedi: কোচবিহার ট্রফির ফাইনালে ৪০০ রানের ইনিংস খেলে যুবরাজের (Yuvraj Singh) করা এই টুর্নামেন্টের ফাইনালে সর্বোচ্চ ৩৫৮ রানের রেকর্ড ভেঙেছেন কর্ণাটকের প্রখর চতুর্বেদী। তিনিই প্রথম ক্রিকেটার যিনি কোচবিহার ট্রফিতে (Cooch Behar Trophy) চারশো বা তার বেশি রানের ইনিংস খেলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

পাশাপাশি দলকে প্রথমবার কোচবিহার ট্রফি জেতান এই প্রতিভাবান ক্রিকেট তরুণ। তবে কেবলমাত্র এতেই সন্তুষ্ট থাকেন নি প্রখর। এবার তাঁর লক্ষ্য রঞ্জি। এই প্রেক্ষিতে প্রখর জানাচ্ছেন, ”সত্য়ি দারুণ অনুভূতি। কোচবিহার ট্রফির ফাইনালের চারশোর বেশি রান করতে পেরেছি আমি। একই সঙ্গে মুম্বইয়ের মত শক্তিশালী দলের বিরুদ্ধে। এর আগে কর্ণাটক কখনও কোচবিহার ট্রফি জিততে পারেনি। অন্যদিকে মুম্বই অনেকবারই জিতেছে এই ট্রফি। সেই মুম্বইকেই হারানোর অনূভূতি ভাষায় প্রকাশ করা যাবে না।

Prakhar Chaturvedi
Prakhar Chaturvedi

তিনি আরও জানান, ”আমি আর পেছনে ফিরে তাকাতে রাজি নয়। কর্ণাটকের বিরুদ্ধেও রঞ্জিতে একই ফর্ম নিয়ে খেলতে চাই। কর্ণাটকের বিরুদ্ধে যখনই খেলতে নামব, তখনই নিজের একশো শতাংশ দেওয়ার চেষ্টা করব। আমার একটাই লক্ষ্য এখন কর্ণাটকের হয়ে রঞ্জিতে খেলা ও ভাল পারফর্ম করা।”

প্রথম ক্রিকেটার হিসাবে শিমোগায় অনূর্ধ্ব ১৯ কোচবিহার ট্রফির ফাইনালে চারশো রান এসেছে তাঁর প্রখরের (Prakhar Chaturvedi) ঝুলিতে। যা ছাপিয়ে গিয়েছে যুবরাজ সিংহের ২৪ বছরের পুরনো রেকর্ড। এতদিন কোচবিহার ট্রফির ফাইনালে যুবরাজের ৩৫৮ রানই ছিল সর্বোচ্চ ব্যাক্তিগত রান রেকর্ড।

MS Dhoni: কয়েকশো কোটি টাকার সংস্থার সিইও ধোনির শাশুড়ি, এবার ব্যবসায় নাম লেখাতে চলেছেন ‘ক্যাপ্টেন কুল’ !!

Leave a Comment