আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025-এ দেখা যাবে না রোহিত শর্মাকে!! বাইরে থাকবেন MI’এর

Rohit Sharma: মুম্বাই ইন্ডিয়ান্স, আইপিএলের অন্যতম সফল দল, আইপিএল 2024-এ খুব খারাপ পারফর্ম করেছে। ৫ বারের শিরোপা জয়ী দলটি এই মরসুমে প্লে-অফের রেস থেকে ছিটকে ...

Updated on:

Rohit Sharma: মুম্বাই ইন্ডিয়ান্স, আইপিএলের অন্যতম সফল দল, আইপিএল 2024-এ খুব খারাপ পারফর্ম করেছে। ৫ বারের শিরোপা জয়ী দলটি এই মরসুমে প্লে-অফের রেস থেকে ছিটকে গেছে, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে দলটি ১২টি ম্যাচের মধ্যে মাত্র ৪টি ম্যাচ জিততে সক্ষম হয়েছে। এদিকে দ্রুতই আলোচনা হচ্ছে যে প্রাক্তন দলের অধিনায়ক রোহিত শর্মা আইপিএল 2025 এর আগে দল ছাড়তে পারেন। এর পেছনে কিছু ভক্ত তাদের সম্ভাবনার কথা প্রকাশ করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স দল ৫ বার শিরোপা জিতেছে, তবে এই মরসুমের আগে তার জায়গায় হার্দিক পান্ড্যকে দলের অধিনায়ক ঘোষণা করা হয়েছিল ভক্তরা এই সিদ্ধান্তের অনেক সমালোচনা করেছেন। এদিকে, ভক্তদের মধ্যে এটি দ্রুত আলোচনা করা হচ্ছে যে মুম্বাই ইন্ডিয়ান্স টিমও তাকে আইপিএল 2025 এর আগে ছেড়ে দিতে পারে।

Img 20240509 2108333665806517084764696, , Ipl 2025-এ দেখা যাবে না রোহিত শর্মাকে!! বাইরে থাকবেন Mi'এর

ভক্তরা বিশ্বাস করেন যে রোহিত শর্মা আইপিএল 2024-এ ক্রমাগত ব্যাট নিয়ে ফ্লপ করছেন, যখন তার কারণে দলের অন্যান্য খেলোয়াড়রা নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার সাথে ভাল আচরণ করছেন না। এর পাশাপাশি খবর এসেছে যে রোহিত শর্মাও টিম ম্যানেজমেন্টে খুশি নন। এমন পরিস্থিতিতে আগামী বছর তাকে ছেড়ে দিতে পারে মুম্বাই ইন্ডিয়ান্স।

যখনই রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়ার কথা হয়, তখনই আইপিএল দলে যোগ দিতে পারেন রোহিত শর্মা নিয়ে অনেক আলোচনা। এই বিষয়ে, কিছু অনুরাগী বলেছেন যে তিনি যদি আইপিএল 2025 এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যান, তবে তিনি পরের মৌসুমে টুর্নামেন্টের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংসের অংশ হতে পারেন। যদিও রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে অন্য দলে যোগ দেওয়ার বিষয়ে কোনও আনুষ্ঠানিক খবর বেরিয়ে আসেনি, তবে ভক্তরা এমন সম্ভাবনা প্রকাশ করছেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.