আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

মুস্তাফিজুর রহমান ও দীপক চাহারের বদলি ঘোষণা করেছে CSK, দলে ফিরছেন এই দুই দরিদ্র বোলার!!

আইপিএল 2024-এ, মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব তরুণ ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াদের হাতে তুলে দেন। গায়কওয়াদের নেতৃত্বে হলুদ জার্সিধারী দলের পারফরম্যান্স এখন ...

Published on:

আইপিএল 2024-এ, মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব তরুণ ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াদের হাতে তুলে দেন। গায়কওয়াদের নেতৃত্বে হলুদ জার্সিধারী দলের পারফরম্যান্স এখন পর্যন্ত ভাল হয়েছে এবং তারা এই মরসুমে প্লে অফে পৌঁছানোর শক্তিশালী প্রতিযোগী। আসন্ন কয়েকটি ম্যাচ CSK-এর জন্য খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু এর আগেই বড় ধাক্কা খেয়েছে দলের বোলিং ইউনিট। দীপক চাহার, মুস্তাফিজুর রহমান এবং মাথিশা পাথিরানা টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন, যার কারণে তাদের দলে দুই পরাজিত বোলারকে অন্তর্ভুক্ত করতে হয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। এদিকে, মাথিশা পাথিরানা হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছিলেন এবং শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড তাকে প্রত্যাহার করেছিল। অন্যদিকে, দীপক চাহারেরও পেশীতে স্ট্রেন রয়েছে, যার কারণে তিনি আইপিএল 2024-এর লিগ পর্বের বাকি ম্যাচগুলি খেলতে পারবেন না। দলের মালিক নিজেই এ তথ্য জানিয়েছেন। এই কারণেই মৌসুমের মাঝামাঝি ফ্র্যাঞ্চাইজি (চেন্নাই সুপার কিংস) নতুন খেলোয়াড়দের সই করতে হয়েছিল।

Img 20240509 2116463246671212603039766, , মুস্তাফিজুর রহমান ও দীপক চাহারের বদলি ঘোষণা করেছে Csk, দলে ফিরছেন এই দুই দরিদ্র বোলার!!

লিগ পর্বে চেন্নাই সুপার কিংসকে খেলতে হবে আরও ৩টি ম্যাচ। গুজরাট টাইটান্স, রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে এই ম্যাচটি খেলতে হবে তাকে। এদিকে, সোশ্যাল মিডিয়ায় চলমান খবর অনুযায়ী, সিএসকে তাদের দলে মুস্তাফিজুরের জায়গায় ইংল্যান্ডের ফাস্ট বোলার ক্রিস জর্ডান এবং দীপক চাহারের জায়গায় বাসিল থামপিকে অন্তর্ভুক্ত করেছে। এখন এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি, তবে ফ্র্যাঞ্চাইজি শীঘ্রই এটি নিশ্চিত করবে বলে আশা করা হচ্ছে।

রুতুরাজ গায়কওয়াদের নেতৃত্বে, চেন্নাই সুপার কিংস এই মৌসুমে খেলা ১১টি ম্যাচের মধ্যে ৬টি জিতেছে, যখন তারা ৫ টিতে পরাজয়ের সম্মুখীন হয়েছে। এখন তাদের পরবর্তী ম্যাচ ১০ মে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হবে এই ম্যাচ।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.