IND VS SA: এই প্লেয়ারের আগমনীতে ভেস্তে যাবে শ্রেয়স ও রাহুলের টেস্ট খেলার স্বপ্ন, দেখা যাবেনা আজীবনকাল !!

IND VS SA: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকার (Sanjay Manjrekar) ভারতের নির্বাচনের বিষয়ে একটি সাহসী বিবৃতি দিয়েছেন, যার মধ্যে ভারতীয় ব্যাটসম্যানরা যেমন কেএল রাহুল(KL Rahul) , শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) এবং ঋষভ পন্থ (Rishabh Pant) অন্তর্ভুক্ত ছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

বৃহস্পতিবার কেপটাউনে ভারত দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে তাদের দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-১ সমতায় শেষ করেছে। সিরিজের পরে সঞ্জয় মাঞ্জরেকার বলেন যে কেএল রাহুল, যিনি একটি শালীন আউটিং করেছিলেন, শ্রেয়াস আইয়ার এবং ঋষভ পান্থের কাছ থেকে কঠোর প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হতে পারেন।

Kl Rahul, Ind Vs Sa
Kl Rahul

টেস্ট সিরিজে রাহুল ভালো ফর্মে ছিলেন। দ্বিতীয় টেস্টের পরে কথা বলার সময়, মাঞ্জরেকর (Sanjay Manjrekar) রাহুলকে (KL Rahul) প্রশংসা করেছিলেন এবং অনুভব করেছিলেন যে উইকেটরক্ষক-ব্যাটার রাহুল সমস্ত ফর্ম্যাটে প্রতিটি সুযোগের জন্য লড়াই করে চলেছে।

কিন্তু প্রাক্তন মাঞ্জরেকার মনে করেন যে রাহুল এবং শ্রেয়াস আইয়ার ঋষভ পন্থের সাথে 5 নম্বর স্থানের জন্য লড়াই করতে পারেন। কেন না ঋষভ আইপিএল 2024-এ ফিরে আসবেন।

স্টার স্পোর্টসে উপস্থিত হয়ে মাঞ্জরেকার বলেন, “আমি মনে করি সে এমন একজন লোক যে প্রতিটি ফরম্যাটের বিষয়ে যত্নশীল। আপনি জানেন যে তিনি কীভাবে সেই 100টি পাওয়ার পর যে সুযোগগুলি পান তার মূল্য দিতে তৈরি করেছেন। আপনি জানেন, আমি এখন থেকে দুই বছর পর দেখছি এবং আমি ভেবেছিলেন মিডল অর্ডারে ব্যাটিং পজিশনের জন্য তিনি সত্যিই শ্রেয়াস আইয়ারের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন কারণ ঋষভ পান্ত ফিট হওয়ার মুহূর্তে তিনি আপনার কিপার ব্যাটার হয়ে ওঠেন, এবং ঋষভ পন্তের ব্যাটিং এবং কিপিং-এরও দুর্দান্ত গুণ রয়েছে।”

Team India, Ind Vs Sa
Team India

“সেই ইনিংসটি ছিল অবিশ্বাস্য (প্রথম টেস্ট শতক)। দুর্ভাগ্যবশত, আপনি জানেন, ডিন এলগার প্রথম ম্যাচে 180 করেছিলেন, তারা 400 পেয়েছিল কারণ আমরা তখন ভেবেছিলাম যে 260ই যথেষ্ট হবে। এবং সেই মুহূর্তটি ছিল যদি ভারত এগিয়ে যেতে পারত। এবং এর দ্বারা দক্ষিণ আফ্রিকায় সিরিজ জয় হত।”

দ্বিতীয় ম্যাচে জয়ের মাধ্যমে ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ 2023-25 পয়েন্ট টেবিলে শীর্ষস্থান পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছে। এটি তারসাথে চলমান WTC চক্রে ভারতের দ্বিতীয় জয়ও ছিল, দক্ষিণ আফ্রিকাকে পেছনে ফেলে দ্বিতীয় স্থানে রয়েছে। প্রথম টেস্টে পরাজয় ভারতকে ষষ্ঠ স্থানে পাঠিয়েছে, কিন্তু বৃহস্পতিবার জয় তাদের একেবারে শীর্ষ অবস্থানে নিয়ে গেছে।

এদিকে দক্ষিন আফ্রিকা (দ্বিতীয়), নিউজিল্যান্ড (তৃতীয়) এবং অস্ট্রেলিয়া (চতুর্থ) স্থানে রয়েছে। বাংলাদেশের অবস্থান পঞ্চম, পাকিস্তান (ষষ্ঠ), ওয়েস্ট ইন্ডিজ (সপ্তম), ইংল্যান্ড (অষ্টম) এবং শ্রীলঙ্কা (নবম)।

IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হারলেই লাভ টিম ইন্ডিয়ার, উঠে আসলো বড় কারণ !!

Leave a Comment