আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

NZ vs NED: নেদারল্যান্ডের বিরুদ্ধে ৩২২ রান বানালো নিউজিল্যান্ড, জিততে গেলে করতে হবে কঠিন পরিশ্রম !!

NZ vs NED: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ ...

Published on:

NZ vs NED: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ বিশ্বকাপ মোট ৪৫ দিন ধরে চলবে। যেখানে এই একটি স্বর্ণ ট্রপির পিছনে লড়াই করবে মোট দশটি দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজ এই ২০২৩ বিশ্বকাপ মঞ্চে নিউজিল্যান্ড এবং নেদারল্যান্ড দল একে অপরের মুখোমুখি হয়েছে। যেখানে নেদারল্যান্ড দল টসে জয়লাভ করে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। সুতরাং প্রথমে ব্যাট করতে আসেন নিউজিল্যান্ড দল।

ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে এসে নিউজিল্যান্ড দল নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৩২২ রান সংগ্রহ করে। এই ৩৩২ রানের মধ্যে, ডেভন কনওয়ে ৩২, উইল ইয়ং ৭০, রচিন রবীন্দ্র ৫০, ড্যারিল মিচেল ৪৮, টম ল্যাথাম ৫৩, গ্লেন ফিলিপস ৪, মার্ক চ্যাপম্যান ৫, মিচেল স্যান্টনার ৩৬, ম্যাট হেনরি ১০ রান সংগ্রহ করেন।

পাশাপাশি নেদারল্যান্ড দলের বোলারদের মধ্যে, ২ টি করে উইকেট নিতে সক্ষম হন, আরিয়ান দত্ত, রোয়েলফ ভ্যান ডার মারওয়ে এবং পল ভ্যান মিকারেন। এছাড়া ১ টি উইকেট নিতে সক্ষম হন, বাস ডি লিড। এখন দেখার বিষয় নেদারল্যান্ড দল ৩৩৩ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে পারে কিনা।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.