আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: অস্ট্রেলিয়ার কাছে জিতেও শান্তি নেই ইন্ডিয়ার, আফগানদের বিরুদ্ধে সুযোগ পাচ্ছেন না শুভমান গিল !!

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দল তাদের ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) অভিযান শুরু করেছে জয়ের মাধ্যমে। যেখানে তাদের প্রথম ম্যাচ খুবই শক্তিশালী অস্ট্রেলিয়া দলকে ...

Published on:

World Cup 2023: ভারতীয় ক্রিকেট দল তাদের ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) অভিযান শুরু করেছে জয়ের মাধ্যমে। যেখানে তাদের প্রথম ম্যাচ খুবই শক্তিশালী অস্ট্রেলিয়া দলকে ৬ উইকেটে হারায়। এমন জয়ের পর ভারতীয় দলে খুবই আত্মবিশ্বাসের আবহাওয়া থাকা দরকার। কিন্তু এমনটা হচ্ছে না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় দলের প্রধান শক্তি এখনো সুস্থ হয়ে ওঠেনি। আমরা সকলেই জানি ডেঙ্গি রোগে আক্রান্ত হয়েছে ভারতের তরুণ ওপেনার শুভমান গিল (Shubman Gill)। প্রথম ম্যাচে তো তাকে পাওয়াই যায়নি এবং তাকে আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও পাওয়া যাবে না। যেখানে গিলের পরিবর্তে ওপেনিং করতে দেখা যাবে ঈশান কিষানকে।

Ishan Kishan, World Cup 2023
Ishan Kishan

এখন প্রশ্ন হচ্ছে গিলের শারীরিক অবস্থা কেমন? আসলে ভারতীয় বোর্ড কর্তৃপক্ষ থেকে জানা গিয়েছে গিল চেন্নাইতে রয়েছেন। যেখানে পরবর্তী ম্যাচ খেলার জন্য ভারতীয় দল চেন্নাই থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। ১১ অক্টোবর দিল্লিতে ভারতীয় দলের মুখোমুখি হবে আফগানিস্তান দল। কিন্তু সেখানে খেলতে দেখা যাবে না শুভমান কে।

Shubman Gill, World Cup 2023
Shubman Gill

ভারতীয় দলের দ্বারা জানা গিয়েছে গিলকে চিকিৎসকেরা সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। ডেঙ্গি আক্রান্তে গিল খুবই দুর্বল হয়ে পড়েছে। যেখানে এক জায়গা থেকে অন্য জায়গায় গেলে তার শারীরিক অবস্থা আরো খারাপ হয়ে যেতে পারে। ঠিক এই কারণের জন্যই তাকে চেন্নাইতেই রাখা হয়েছে। এই তরুণের বর্তমানে সেলাইন চলছে। জানা গেছে তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

Shubman Gill, World Cup 2023
Shubman Gill

কিন্তু প্রশ্ন হলো গিল কবে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) মাঠে নামবেন? আফগান দলের বিরুদ্ধে ম্যাচে নেই গিল। ঠিক তার পরবর্তী ম্যাচ আছে চিরপ্রতিদ্বন্দ্বী দল পাকিস্থনের বিপক্ষে। তার আগেই শুভমানকে পেতে মরিয়া টিম ইন্ডিয়া। কিন্তু তার আগে এই তারকা ব্যাটসম্যানের সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা খুবই কম। ভারতীয় বোর্ডের সঙ্গে যুক্ত অনেকেই বলছে, গিল সুস্থ হয়ে উঠতে উঠতে ১৯ অক্টোবর। কিন্তু তার আগে পাক দলের বিরুদ্ধে তাকে মাঠে দেখতে মরিয়া সকল ভারতবাসী।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.