“এখন আর কিছুই বাকি নেই…” অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়ার পর নীরবতা ভাঙলেন রোহিত শর্মা, দিলেন হৃদয় বিদারক বিবৃতি !!

WhatsApp Group Join Now
Google News Follow

রোহিত শর্মার অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্স পাঁচবার আইপিএল ট্রফি জিতেছে। দীর্ঘদিন ধরেই আইপিএলে মুম্বাইয়ের অধিনায়কত্ব করেছেন রোহিত। আইপিএল 2024-এ, তাকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এবং হার্দিক পান্ড্যকে নতুন অধিনায়ক করা হয়েছিল। হার্দিককে অধিনায়ক করার পর রোহিতের ভক্তদের মধ্যে ক্ষোভ রয়েছে। কিন্তু এবার পুরো বিষয়টি নিয়ে বড়সড় বিবৃতি দিয়েছেন রোহিত। তার এই বক্তব্যের পর এখন ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের প্রতিক্রিয়া দিচ্ছেন।

Img 20240326 1517128780126434601782752, , &Quot;এখন আর কিছুই বাকি নেই...&Quot; অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়ার পর নীরবতা ভাঙলেন রোহিত শর্মা, দিলেন হৃদয় বিদারক বিবৃতি !!

মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের আগে নিজের প্রস্তুতির কথা জানিয়েছেন রোহিত শর্মা। মুম্বাই ইন্ডিয়ান্স তাদের এক্স অ্যাকাউন্টে এই সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করেছে। এই ভিডিওতে এই মরসুমের প্রস্তুতির কথা জানিয়েছেন রোহিত। তারা বলেছিল,

“নিলাম থেকে আমরা অনেক খেলোয়াড় পেয়েছি, অনেক নতুন মুখ, তরুণ খেলোয়াড় যারা ঘরোয়া ক্রিকেটের পাশাপাশি আন্তর্জাতিক ক্রিকেটেও ভালো করেছে। আমি সত্যিই এটির জন্য অপেক্ষা করছি, আশা করি সে এখনই একটি চিহ্ন তৈরি করতে পারবে।”

“আমি খেলার আগে অনেক কিছু করি এবং আমার মনে হয় আমি এখন সবকিছু করেছি। এখানে এবং সেখানে কিছু জিনিস বাকি আছে যা আমি এখন করব এবং আমি খেলতে প্রস্তুত থাকব।”

Img 20240326 1518461003589750290391841, , &Quot;এখন আর কিছুই বাকি নেই...&Quot; অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়ার পর নীরবতা ভাঙলেন রোহিত শর্মা, দিলেন হৃদয় বিদারক বিবৃতি !!

আইপিএল 2024-এর প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারের মুখে পড়তে হয়েছিল। এই ম্যাচে রোহিত শর্মার ব্যাট থেকেও রান এসেছে। কিন্তু হাফ সেঞ্চুরি মিস করেন তিনি। এই ইনিংসে, তিনি 29 বলে 43 রান করেন এবং এই সময় তিনি 7 চার এবং একটি ছক্কাও মেরেছিলেন। তার উইকেট নেন সাই কিশোর। রোহিত তার আইপিএল ক্যারিয়ারে এখন পর্যন্ত 244টি ম্যাচ খেলেছেন যাতে তিনি 29.64 গড়ে 4805 রান করেছেন। আইপিএলে সেঞ্চুরিও রয়েছে তার।

Google, , &Quot;এখন আর কিছুই বাকি নেই...&Quot; অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়ার পর নীরবতা ভাঙলেন রোহিত শর্মা, দিলেন হৃদয় বিদারক বিবৃতি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment