আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

মাঠে কুকুর’কে দেখে ভক্তদের “হার্দিক – হার্দিক…” স্লোগান, আহমেদাবাদে MI ক্যাপ্টেন হলেন চরম ট্রোল !!

দীর্ঘ অপেক্ষার পর ক্রিকেট মাঠে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। আইপিএল 2024-এর পঞ্চম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে মাঠে নেমেছিলেন হার্দিক। যাইহোক, মুম্বাই ইন্ডিয়ান্স তাদের আইপিএল 2024 ...

Updated on:

দীর্ঘ অপেক্ষার পর ক্রিকেট মাঠে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। আইপিএল 2024-এর পঞ্চম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে মাঠে নেমেছিলেন হার্দিক। যাইহোক, মুম্বাই ইন্ডিয়ান্স তাদের আইপিএল 2024 এর প্রথম ম্যাচে হেরেছে। তবে অনেক মজার জিনিস দেখা গেল এই ম্যাচে। ম্যাচ চলাকালীন একটি কুকুরও মাঠে ঢুকে পড়ে। এরপর কিছুক্ষণের জন্য ম্যাচ বন্ধ রাখতে হয়। কিন্তু এই সময়ে ভক্তরা এই উপলক্ষে হার্দিক পান্ডিয়াকেও ট্রোল করেছেন। এখন তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Img 20240326 1602177681187191278891232, Hardik Pandya, মাঠে কুকুর'কে দেখে ভক্তদের &Quot;হার্দিক - হার্দিক...&Quot; স্লোগান, আহমেদাবাদে Mi ক্যাপ্টেন হলেন চরম ট্রোল !!

প্রথম ইনিংসের সময়, যখন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ড্য তার তৃতীয় ওভার করার প্রস্তুতি নিচ্ছিলেন, খেলা হঠাৎ বন্ধ হয়ে যায়। ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়ে একটি কুকুর। হার্দিক কুকুরটিকে তার সাথে কথা বলার চেষ্টাও করেছিলেন। কিন্তু এসময় স্ট্যান্ডে বসা জনতা কুকুরটিকে দেখে হার্দিক হার্দিক স্লোগান দিতে থাকে। এখন এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে এবং ভক্তরা এই ভিডিওটির জন্য তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

Img 20240326 1603306485922793616720797, Hardik Pandya, মাঠে কুকুর'কে দেখে ভক্তদের &Quot;হার্দিক - হার্দিক...&Quot; স্লোগান, আহমেদাবাদে Mi ক্যাপ্টেন হলেন চরম ট্রোল !!

মুম্বাই ইন্ডিয়ান্স 15 কোটি রুপিতে হার্দিক পান্ড্যকে আইপিএল 2024-এর জন্য তাদের দলে অন্তর্ভুক্ত করেছে। তিনি গত দুই মৌসুমে গুজরাট টাইটান্সের অধিনায়কত্ব করেছিলেন এবং 2022 সালে গুজরাট দলকে চ্যাম্পিয়ন করেছিলেন। গত মৌসুমে তার অধিনায়কত্বে রানার আপ হয়েছিল গুজরাট। এখন এই বছর মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি তার কাছ থেকে একই আশা করবে। আমরা আপনাকে বলি যে মুম্বাই 2020 সাল থেকে আইপিএল ট্রফি জিততে পারেনি।

Google, Hardik Pandya, মাঠে কুকুর'কে দেখে ভক্তদের &Quot;হার্দিক - হার্দিক...&Quot; স্লোগান, আহমেদাবাদে Mi ক্যাপ্টেন হলেন চরম ট্রোল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.