আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: “কেউ সেই স্তরে পৌঁছতে পারবে না…” CSK-KKR ম্যাচের আগেই MS ধোনিকে নিয়ে বেফাঁস মন্তব্য করে ফেললেন গম্ভীর !!

MS Dhoni: IPL 2024-এ চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে শোডাউনের জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে, অনুরাগীদের দৃষ্টি থাকবে এমএস ধোনি (MS Dhoni) বনাম ...

Updated on:

MS Dhoni: IPL 2024-এ চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে শোডাউনের জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে, অনুরাগীদের দৃষ্টি থাকবে এমএস ধোনি (MS Dhoni) বনাম গৌতম গম্ভীরের (Gautam Gambhir) শোডাউনের দিকে। বছরের পর বছর ধরে, দুই ক্রিকেট তারকা IPL-এ তাদের নিজ নিজ দলের জন্য বিস্ময়কর কাজ করেছেন। কিন্তু, সোমবার গম্ভীর (Gautam Gambhir) এবং ধোনি (MS Dhoni) ভিন্ন ভূমিকায় সংঘর্ষে লিপ্ত। যদিও ধোনি (MS Dhoni)এখনও একজন খেলোয়াড় হিসাবে CSK-এর অন্যতম স্তম্ভ, গম্ভীর (Gautam Gambhir) KKR-কে পরামর্শ দেবেন, যে দলটি তিনি একবার দুটি IPL শিরোপা জিতেছিলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

20240328 125058, Ms Dhoni, Ms Dhoni: &Quot;কেউ সেই স্তরে পৌঁছতে পারবে না...&Quot; Csk-Kkr ম্যাচের আগেই Ms ধোনিকে নিয়ে বেফাঁস মন্তব্য করে ফেললেন গম্ভীর !!

Ms Dhoni
Ms Dhoni

বড় IPL শোডাউনের আগে, স্টার স্পোর্টস গম্ভীরকে সমন্বিত একটি ভিডিও শেয়ার করেছে যেখানে তাকে ধোনির বিষয়ে উচ্চস্বরে কথা বলতে দেখা যায়, তাকে ভারতের সবচেয়ে সফল অধিনায়ক বলে অভিহিত করা হয়েছে।

স্টার স্পোর্টসে গম্ভীর বলেছেন যে, “আমি জিততে চেয়েছিলাম। আমি আমার মনে খুব স্পষ্ট। বন্ধুরা, পারস্পরিক শ্রদ্ধা, সবকিছুই থাকবে। কিন্তু আপনি যখন মাঝখানে থাকবেন, আমি KKR-এর অধিনায়কত্ব করছি এবং সে CSK-এর অধিনায়কত্ব করছে। আপনি যদি তাকে জিজ্ঞাসা করেন, তিনি সম্ভবত দেবেন। আপনারও একই উত্তর। এটা জেতার বিষয়ে। স্পষ্টতই, এমএসই ভারতের সবচেয়ে সফল অধিনায়ক। আমি মনে করি না যে কেউ সেই স্তরে পৌঁছতে পারবে – ৩টি ICC ট্রফি জেতা।

যখন IPL-এ ধোনির বিরুদ্ধে তার লড়াইয়ের কথা আসে, তখন গম্ভীর বলেছিলেন যে তিনি তার ‘কৌশলগত মানসিকতার’ কারণে সিএসকে সুপারস্টারের বিরুদ্ধে আসা উপভোগ করেছেন।

Ms Dhoni
Ms Dhoni

গম্ভীর আরও বলেন, “তবে, হ্যাঁ, IPL-এ, আমি এটির প্রতিটি অংশ উপভোগ করেছি কারণ আমি জানতাম যে এমএসের সেই কৌশলগত মানসিকতা রয়েছে। তিনি কৌশলগতভাবে খুব ভাল। স্পিনারদের কীভাবে নিয়ন্ত্রণ করতে হয়, কীভাবে তাদের বিরুদ্ধে মাঠ সেট করতে হয় তা জানতেন এবং কখনও হাল ছাড়বেন না। তিনি 6 বা 7 নম্বরে ব্যাট করেছেন এবং আমরা জানতাম যে তিনি সেখানে না থাকা পর্যন্ত তিনি খেলাটি শেষ করতে পারবেন।

গম্ভীর ‘ফিনিশার’ ধোনিকেও স্বাগত জানিয়েছেন, তাকে CSK-এর মতো ফ্র্যাঞ্চাইজিগুলিকে পূর্বাবস্থায় ফিরিয়ে আনার জন্য আরও ভাল পরিকল্পনা নিয়ে আসতে অনুরোধ জানিয়েছেন। তিনি বলেন, “এমনকি যদি তাদের এক ওভারে 20 রানের প্রয়োজন হয়, এবং ধোনি মাঝখানে থাকে, তবে সে সেই খেলাটি একাই শেষ করতে পারে। একই সাথে, আমি জানতাম যে সুপার কিংসে যে কাউকে চ্যালেঞ্জ করার জন্য আমার বোলিং আক্রমণ আছে। জানতাম যে কৌশলগতভাবে করতে হবে প্রতিটি ফ্রন্টে তার চেয়ে ভালো হোন কারণ মাঠে তিনি ততটা আক্রমণাত্মক নন, কিন্তু জানতেন যে তিনি হাল ছাড়বেন না। চেন্নাই এমন একটি দল, যার বিরুদ্ধে আপনি জানেন শেষ বল না করা পর্যন্ত আপনি জিততে পারবেন না।

Google, Ms Dhoni, Ms Dhoni: &Quot;কেউ সেই স্তরে পৌঁছতে পারবে না...&Quot; Csk-Kkr ম্যাচের আগেই Ms ধোনিকে নিয়ে বেফাঁস মন্তব্য করে ফেললেন গম্ভীর !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | MS Dhoni: ধোনির বিস্ফোরক ইনিংস দেখে ক্লিন বোল্ড অভিনেত্রী আয়েশা খান, উচ্ছ্বসিত হলেন ধোনির ছক্কায়, ভিডিও হল ভাইরাল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment