আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ফ্লপ প্রদর্শনের কারণে T20 বিশ্বকাপে সুযোগ পাবেন না জয়সওয়াল, ওপেনিং করবেন এই কিংবদন্তি ব্যাটসম্যান !!

T20 World Cup 2024: IPL 2024 এর উত্তেজনা চরমে। টুর্নামেন্টের সব দলের মধ্যেই কঠিন প্রতিদ্বন্দ্বিতা চলছে। এই রাঙ্গা রাঙ্গা লিগ ভারতীয় খেলোয়াড়দের জন্য খুবই গুরুত্বপূর্ণ, ...

Updated on:

T20 World Cup 2024: IPL 2024 এর উত্তেজনা চরমে। টুর্নামেন্টের সব দলের মধ্যেই কঠিন প্রতিদ্বন্দ্বিতা চলছে। এই রাঙ্গা রাঙ্গা লিগ ভারতীয় খেলোয়াড়দের জন্য খুবই গুরুত্বপূর্ণ, কারণ টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) অনেক আগেই স্পষ্ট করে দিয়েছেন যে শুধুমাত্র IPL-এ ভালো পারফর্ম করা খেলোয়াড়দেরই জুনে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে খেলার অনুমতি দেওয়া হবে। আসন্ন ICC T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

20240328 125058, T20 World Cup 2024, T20 World Cup 2024: ফ্লপ প্রদর্শনের কারণে T20 বিশ্বকাপে সুযোগ পাবেন না জয়সওয়াল, ওপেনিং করবেন এই কিংবদন্তি ব্যাটসম্যান !!

Yashasvi Jaiswal
Yashasvi Jaiswal

এমন পরিস্থিতিতে এখনও পর্যন্ত তার পারফরম্যান্সের ভিত্তিতে তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) টিম ইন্ডিয়া থেকে বাদ পড়া নিশ্চিত। এমন পরিস্থিতিতে রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ইনিংস শুরু করতে পারেন আরেক অভিজ্ঞ। টিম ইন্ডিয়ার তরুণ উদ্বোধনী ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) বছরের শুরুতে ইংল্যান্ডের বিরুদ্ধে 5 ম্যাচের টেস্ট সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন।

কিন্তু IPL শুরু হওয়ার পর থেকে জয়সওয়াল বিরাট ফ্লপ প্রমাণ করেছেন। রাজস্থান রয়্যালসের হয়ে এই মৌসুমে 4 ম্যাচে মাত্র 39 রান করেছেন তিনি। শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষেও খাতা খুলতে পারেননি তিনি। এমন পরিস্থিতিতে, জয়সওয়াল শীঘ্রই বড় স্কোর না করলে, নির্বাচকরা তাকে 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ দেওয়ার কথা বিবেচনা করবেন না।

Virat Kohli , T20 World Cup 2024
Virat Kohli

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) IPL 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন। কোহলি আইপিএলের আগে প্রায় আড়াই মাস মাঠের বাইরে ছিলেন, কিন্তু তাঁর পারফরম্যান্স দেখে মনে হচ্ছে তিনি IPL-এর প্রস্তুতিতে ব্যস্ত। শনিবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে তিনি এই মৌসুমের প্রথম সেঞ্চুরি এবং তার আইপিএল ক্যারিয়ারের 8তম সেঞ্চুরি করেন।

কোহলি ৭২ বলে ১২টি চার ও ৪টি ছক্কায় ১১৩ রানের ইনিংস খেলেন। RCB -র হয়ে ইনিংস শুরু করার সময় বিরাট (Virat Kohli) ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফর্ম করে চলেছেন। এই পরিস্থিতিতে, তিনি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার (Rohit Sharma) সাথে টিম ইন্ডিয়ার ইনিংস ওপেন করার দায়িত্বও পেতে পারেন।

বিরাট কোহলি এই মৌসুমে প্রচুর রান করছেন। তিনি এই টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক এবং তার মাথায় একটি কমলা ক্যাপও রয়েছে। ডানহাতি ব্যাটসম্যান এখন পর্যন্ত 5 ম্যাচে 105.33 এর দুর্দান্ত গড় এবং 146.29 এর দুর্দান্ত স্ট্রাইক রেটে 316 রান করেছেন। রাজস্থান রয়্যালসের আগে, কোহলি সিএসকে-র বিরুদ্ধে 21 রান, পাঞ্জাব কিংসের বিরুদ্ধে 77 রান, কলকাতার বিরুদ্ধে 83* রান এবং লখনউয়ের বিরুদ্ধে 22 রান করেছিলেন।

Google, T20 World Cup 2024, T20 World Cup 2024: ফ্লপ প্রদর্শনের কারণে T20 বিশ্বকাপে সুযোগ পাবেন না জয়সওয়াল, ওপেনিং করবেন এই কিংবদন্তি ব্যাটসম্যান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | T20 World Cup 2024: শুভমান গিল নয়, বরং T20 বিশ্বকাপে রোহিত শর্মার সাথে ওপেনিং করবেন এই মারকুটে ব্যাটসম্যান !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment