আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: ভারতের বিপক্ষে শোচনীয় পরাজয়ের পর চোখের জল ধরে রাখতে পারলেন না নাসিম শাহ, সান্ত্বনা দিলেন ভারতীয় অধিনায়ক !!

Updated on:

WhatsApp Group Join Now

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ৯ জুন ভারত ও পাকিস্তান (IND vs PAK) একে অপরের মুখোমুখি হয়েছিল। এই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে, রোহিত শর্মার নেতৃত্বাধীন দল চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ৬ রানে পরাজিত করে। পরাজয়ে হতাশ পাকিস্তান ক্রিকেট দলের তরুণ ফাস্ট বোলার নাসিম শাহ অত্যন্ত হতাশ এবং নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে না পেরে মাঠেই কাঁদতে দেখা যায়। এ সময় তার পারফরম্যান্স দেখে তার পিঠে থাপ দিয়েছিলেন ভারতীয় অধিনায়ক। এখন এই পুরো ঘটনার একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে ম্যাচে দুর্দান্ত বোলিং করেছিলেন নাসিম শাহ। তিনি বোলিংয়ে 4 ওভারে 21 রান দিয়েছিলেন এবং নিজের নামে 3টি গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছিলেন, যার মধ্যে অভিজ্ঞ বিরাট কোহলির উইকেটটি ছিল সবচেয়ে গুরুত্বপূর্ণ, অন্যদিকে তিনি সূর্যকুমার যাদব এবং তারকা অলরাউন্ডার শিবম দুবেকেও আউট করতে সক্ষম হন। ম্যাচে পরাজয়ে ব্যথিত হয়ে একেবারে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। এ সময় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে নাসিম শাহের পিঠে চাপ দিতে দেখা যায়।

Ind Vs Pak
Ind Vs Pak

ভারত ও পাকিস্তানের মধ্যে অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ ম্যাচে (IND vs PAK) বাবর আজমের নেতৃত্বাধীন দলকে হারের মুখে পড়তে হয়েছিল। যার কারণে এই পরাজয়ের সাথে পাকিস্তান ক্রিকেট দলের সুপার-৮-এ যোগ্যতা অর্জনের অসুবিধা বেড়েছে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের বিপক্ষে হারের পর আবেগপ্রবণ হয়ে পড়েন পাকিস্তানের তারকা ফাস্ট বোলার নাসিম শাহ। ম্যাচ শেষ হওয়ার পরে, তাকে সহ খেলোয়াড় শাহীন শাহ আফ্রিদির সাথে কাঁদতে কাঁদতে মাঠের বাইরে যেতে দেখা যায়। যার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ভারত ও পাকিস্তানের মধ্যে খেলা (IND vs PAK) ম্যাচে প্রথমে ব্যাট করতে আসা ভারতীয় দল 19 ওভারে 119 রানে অলআউট হয়। লক্ষ্য তাড়া করতে গিয়ে পাকিস্তান দল ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১১৩ রান করতে পারে এবং ম্যাচ হেরে যায়। এই জয়ের মধ্য দিয়ে সুপার-৮-এর দাবি আরও মজবুত করল ভারতীয় দল।

আরও পড়ুন। IND vs PAK: ইন্দো-পাক ম্যাচে ঘটা এই ৩ সেরার সেরা মুহূর্ত, যা পাল্টে দিয়েছে সম্পূর্ণ খেলার ফলাফল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.