আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: “খেলতেই পারে না শুধু…” ধরাকে সরা জ্ঞান করছেন নীতিশ রেড্ডি, MS ধোনিকে নিয়ে করলেন বেফাঁস মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

IPL ২০২৪-এ সানরাইজার্স হায়দ্রাবাদের অংশ নীতিশ রেড্ডি (Nitish Reddy) প্রাক্তন ভারত তথা CSK-র প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) সম্পর্কে বড় মন্তব্য করেছেন। যা নিয়ে বিতর্ক ক্রমশ বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনা নিয়ে অনেক সমালোচনার শিকার হয়েছেন নীতীশ রেড্ডি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমএস ধোনির (MS Dhoni) প্রতিভা এবং কৌশল নিয়ে মন্তব্য করার পরে রেড্ডি বিতর্কের সমুদ্রে নেমেছিলেন। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে, SRH ব্যাটার নীতীশ রেড্ডি (Nitish Reddy) বলেছেন যে, প্রাক্তন CSK অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) মধ্যে প্রতিভা আছে কিন্তু RCB-র তারকা ব্যাটার বিরাট কোহলির (Virat Kohli) তুলনায় ব্যাটিং কৌশলের অভাব রয়েছে।

“ধোনির প্রতিভা আছে, এই অর্থে…. প্রতিভা আছে কিন্তু কৌশল নেই। ধোনির কাছে বিরাট কোহলির মতো কৌশল নেই।” ভাইরাল ভিডিওতে এমনটাই জানিয়েছেন নীতীশ রেড্ডি।

এমএস ধোনির ব্যাটিং কৌশল সম্পর্কে নীতীশ রেড্ডির মন্তব্য শুনে অনেক ক্রিকেট প্রেমীরা তার প্রতি ক্রুদ্ধ হয়েছেন। তার পাশাপাশি অনেক CSK ভক্তদের সমালোচনার সম্মুখীন হয়েছেন নীতীশ রেড্ডি। আবার অনেকে কিংবদন্তি উইকেটরক্ষক-ব্যাটার ধোনির প্রতি তার সম্মান নিয়ে প্রশ্ন তুলেছে।

ইনস্টাগ্রামে নীতীশ একটি স্টোরি শেয়ার করেছিলেন যাতে লেখা ছিল,“আমি সবসময়ই মাহি ভাইয়ের একজন বিশাল ভক্ত। প্রশ্নটি ছিল দক্ষতা বা মানসিকতা নিয়ে, যেটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্যাক্টর। আমি ধোনি ভাইয়ের উদাহরণ নিয়ে মানসিকতা বেছে নিয়েছি। আমি বিশ্বাস করি সাফল্য নির্ধারণের ক্ষেত্রে মানসিকতা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।”

Nitish Reddy And Ms Dhoni
Nitish Reddy And Ms Dhoni

নীতীশ যোগ করেন,“আমি আমার আগের সাক্ষাৎকারে যা বলেছিলাম তা প্রসঙ্গের বাইরে নেওয়া হয়েছিল, কিছু লোক ভিডিওটি ক্রপ করেছে। পুরো গল্পটা না শুনে নেতিবাচকতা ছড়াবেন না। শুধুমাত্র প্রেম, NKR।”

নীতীশ রেড্ডি তেলুগু অভিনেতা কার্তিকেয়া গুম্মাকোন্ডার সাথে তার কথোপকথনের সম্পূর্ণ ভিডিও শেয়ার করেছেন, যেখানে তিনি এমএস ধোনির শক্তি এবং তাঁর গেমপ্লের প্রশংসা করেছেন।

নীতীশ বলেন, “এমএস ধোনির ব্যাটিং কৌশল বিরাট কোহলির সমতুল্য নয়, কিন্তু তিনি একজন কিংবদন্তি কারণ তিনি নিজের শক্তি এবং নিপুণভাবে খেলতে জানেন। সে কারণেই তিনি একজন চ্যাম্পিয়ন।”

সদ্য সমাপ্ত IPL এ প্রচুর খ্যাতি অর্জন করেছেন নিতীশ রেড্ডি। IPL ২০২৪-এ নীতীশ তার ব্যাটিং দক্ষতা প্রদর্শন করেছিলেন এবং হায়দ্রাবাদের হয়ে ১৩ ম্যাচে ৩৩.৬৭ গড়ে এবং ১৪২.৯২ স্ট্রাইক রেটে দুটি হাফ সেঞ্চুরি সহ ৩০৩ রান সংগ্রহ করেছিলেন।

সম্প্রতি অন্ধ্র প্রিমিয়ার লিগে নীতীশকে ১৫.৬ লক্ষ টাকায় দলে নিয়েছে গোদাবরী টাইটান্স। আর এই মূল্য তাকে অন্ধ্র প্রিমিয়ার লিগের নিলামের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড় বানিয়েছে।

আরও পড়ুন। MS Dhoni: ভক্তদের জন্য এলো বড় দুঃসংবাদ, পেশীর সমস্যায় ভুগছেন MS ধোনি, শীঘ্রই চিকিৎসার জন্য যাবেন লন্ডনে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.