আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: ভক্তরা পেলো সুখবর, পরের বছরেও IPL খেলবেন MS ধোনি, বড় ঘোষণা করলেন CSK-র সিইও !!

Updated on:

WhatsApp Group Join Now

১৮ মে খেলা শেষ লিগ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের বিপক্ষে হেরে IPL 2024 থেকে ৫ বারের শিরোপা জয়ী চেন্নাই সুপার কিংস দল বাদ পড়েছিল। এর পরে দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) সম্পর্কে জল্পনা চলছে যে তিনি এখন IPL থেকেও অবসরের ঘোষণা দিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বর্তমান সংস্করণটিকে IPL-এ তার শেষ সংস্করণ হিসাবে বিবেচনা করা হয়েছিল তবে চেন্নাই সুপার কিংসের সিইও সম্প্রতি এমএস ধোনির (MS Dhoni) অবসর নিয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি সম্পর্কে বলা হচ্ছে যে IPL 2024 হবে তার IPL-এর শেষ মরসুম।

চেন্নাই দল RCB-র বিরুদ্ধে শেষ লিগ ম্যাচ হেরে প্লে অফ থেকে ছিটকে গিয়েছিল, তারপরে মনে করা হয়েছিল যে RCB-র বিরুদ্ধে খেলা এই ম্যাচটি এমএস ধোনির শেষ ম্যাচ। এদিকে, IPL-এর অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথ ধোনির অবসর নিয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন। তাঁর মতে, এমএস ধোনি এখনও অবসর নেওয়ার বিষয়ে কোনও তথ্য দেননি।

Ms Dhoni , Ipl 2024
Ms Dhoni

এর পরে জল্পনা শুরু হয়েছে যে প্রাক্তন সিএসকে অধিনায়ক এমএস ধোনিকে পরের মরসুমেও IPL খেলতে দেখা যেতে পারে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নাও (Suresh Raina) বলেছেন আগামী মৌসুমে তিনি খেলতে পারেন। যদিও অবসর নিয়ে এখনও অবধি ধোনির পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া আসেনি।

৪২ বছর বয়সে, এমএস ধোনিকে IPL 2024-এ উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে খেলতে দেখা গেছে। এই মৌসুমে, তিনি ১৪ ম্যাচে ৫৩.৬৭ গড়ে ব্যাটিং করে ১৬১ রান করেছেন। তার ব্যাটিং দেখে ভক্তরা বিশ্বাস করেন আগামী মৌসুমেও তাকে খেলতে দেখা যাবে।

আমরা যদি এমএস ধোনির পুরো IPL ক্যারিয়ারের পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যানগুলি খুব চিত্তাকর্ষক। তিনি ২৬৪ ম্যাচে ৩৯.১৩ গড়ে ৫২৪৩ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ২৪ হাফ সেঞ্চুরি ইনিংস করেছেন, তার ৮৪ রানের অপরাজিত ইনিংসটি তার সেরা ইনিংস।

আরও পড়ুন। IPL 2024: IPL চলাকালীন এই খারাপ কাজের শাস্তি পেলেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া, পরের বছর IPL থেকে নিষিদ্ধ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.