IPL 2024: গুজরাটের জন্য বড় ধাক্কা, ক্যান্সারের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন এই খেলোয়াড় !!

IPL 2024: আইপিএল 2024 শুরু হতে এখনও দেড় মাসেরও বেশি সময় বাকি, সমস্ত দল তাদের কৌশল তৈরিতে ব্যস্ত। এদিকে, আইপিএল 2024 এর আগে শুরু হওয়া মহিলা প্রিমিয়ার লিগ 2024 (WPL 2024) সম্পর্কিত একটি বড় খবর বেরিয়ে আসছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের একজন খেলোয়াড়, যিনি WPL 2024-এর জন্য গুজরাট জায়ান্টস ফ্র্যাঞ্চাইজিতে অন্তর্ভুক্ত ছিলেন, ক্যান্সারের কারণে 23 ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া WPL-এর দ্বিতীয় মৌসুম থেকে বাদ পড়েছেন। টুর্নামেন্ট শুরুর আগে ওই খেলোয়াড়ের বিদায় দলের জন্য বড় ধাক্কা।

মহিলা প্রিমিয়ার লিগ, মহিলাদের জন্য BCCI দ্বারা সংগঠিত একটি T20 লীগ, IPL 2024-এর আগে সংগঠিত হবে৷ গুজরাট জায়ান্টস দল 23 ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া WPL 2024-এর জন্য অস্ট্রেলিয়ার লরেন চিটলকে তাদের দলে অন্তর্ভুক্ত করেছিল, কিন্তু ত্বকের ক্যান্সারের কারণে, এই অস্ট্রেলিয়ান খেলোয়াড় WPL 2024-এর পুরো মৌসুমের জন্য বাইরে চলে গেছেন।

লরেন চিটল অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের একজন মাঝারি পেস বোলার। আইপিএল দ্বারা অনুপ্রাণিত হয়ে, বিসিসিআই ভারতে মহিলাদের ক্রিকেটের প্রচারের জন্য গত বছর মহিলাদের টি-টোয়েন্টি লিগের আয়োজন করেছিল।

Lauren Cheatle, Ipl 2024
Lauren Cheatle

হরমনপ্রীত কৌরের নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দল BCCI দ্বারা আয়োজিত মহিলা প্রিমিয়ার লিগ 2023-এর শিরোপা জিতেছিল, যখন দিল্লি ক্যাপিটালস দল এই 5-টিম টুর্নামেন্টে রানার্সআপ হয়েছিল। যেখানে ইউপি ওয়ারিয়র্স দল প্লে অফ পর্যন্ত ভ্রমণ করেছিল এবং গুজরাট জায়ান্টস এবং আরসিবি দলগুলিকে প্লে অফের আগেই বাদ দিতে হয়েছিল।

এবার, মুম্বাই ইন্ডিয়ান্স দল টানা দ্বিতীয়বারের মতো উইমেনস প্রিমিয়ার লিগ 2024 (WPL 2024) শিরোপা দখলের দিকে নজর রাখবে, অন্য দলগুলি প্রথমবারের মতো এই শিরোপা জয়ের দিকে নজর রাখবে। IPL 2024 এর আগে, 23শে ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের প্রথম ম্যাচটি 23শে ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে গত মৌসুমের ফাইনালিস্ট মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হবে৷

আরও পড়ুন | IPL 2024: “কেউ পাত্তা দেয় না…” গুজরাট টাইটান্স ছাড়ায় হার্দিক পান্ডিয়াকে খোঁচা দিলেন শামি !!

Leave a Comment