আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: চূড়ান্ত হলো নাম ! এই প্লেয়ারের জন্য কোটি কোটি টাকা খরচ করতে চলেছে KKR !!

IPL 2024: ভারতের প্রাক্তন টেস্ট ওপেনার ও বর্তমান ক্রিকেট ধারাভাষ্যকার আকাশ চোপড়া (Aakash Chopra) আইপিএল ২০২৪-এর (Indian Premier League) অকশন নিয়ে বড়সড় ভবিষ্যদ্বাণী করেছেন। আকাশ ...

Updated on:

IPL 2024: ভারতের প্রাক্তন টেস্ট ওপেনার ও বর্তমান ক্রিকেট ধারাভাষ্যকার আকাশ চোপড়া (Aakash Chopra) আইপিএল ২০২৪-এর (Indian Premier League) অকশন নিয়ে বড়সড় ভবিষ্যদ্বাণী করেছেন। আকাশ চোপড়া জানিয়েছেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) কোন খেলোয়াড়কে দলে নেওয়ার জন্য চেষ্টা চালাতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আকাশ চোপড়া যে খেলোয়াড়ের কথা উল্লেখ করেছেন তিনি ভারতীয় নন। আগামী ১৯ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২৪-এর প্লেয়ার্স অকশন। আকাশ চোপড়া তার এক্স পোস্টে জানিয়েছেন, KKR ফ্র্যাঞ্চাইজি শ্রীলঙ্কার ফাস্ট বোলার দিলশান মাদুশঙ্কাকে (Dilshan Madushanka) দলে নিতে চলেছে। তিনি লিখেছেন, “দিলশান মাদুশঙ্কার জন্য IPL নিলামে কেকেআর পুরো চেষ্টা চালাবে। কেকেআরেরও এই ধরনের বোলার দরকার। কারণ কেকেআর অনেক খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে। এই অবস্থায় কেকেআরের বিদেশি খেলোয়াড়দের জন্য কোনো ভাবেই কম বাজেট রাখতে পারবে না।

IPL 2024: ট্রফি জিতিয়েও পেলেন না সম্মান, ওয়ার্নারকে সমাজ মাধ্যমে ব্লক করলো সানরাইজার্স !!

Kolkata Knight Riders
Kolkata Knight Riders

বর্তমান কলকাতা নাইট রাইডার্সের তাদের স্কোয়াডে আর বারোজন ক্রিকেটারকে নিতে পারবে। ধরে রাখা ক্রিকেটারদের মধ্যে কেকেআরের অবশিষ্ট স্কোয়াডে বড় কোনো নাম নেই। তরুণ হর্ষিত রানা (Harshit Rana), বৈভব অরোরা (Vaibhav Arora), বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy) এবং সুয়াশ শর্মাকে (Suyash Sharma) ধরে রাখা হয়েছে, কিন্তু দলে কিছু অভিজ্ঞ বোলারেরও প্রয়োজন। এই কারণেই আকাশ চোপড়া কলকাতাকে দিলশান মধুশঙ্কার (Dilshan Madushanka) ব্যাপারে পরামর্শ দিয়েছেন। কেকেআরের ফ্রাঞ্চাইজি ৩২.৭ কোটি টাকা নিয়ে আইপিএল অকশন টেবিলে বসবে।

Hasaranga &Amp; Madushanka , Ipl 2024
Hasaranga &Amp; Madushanka

উমেশ যাদব (Umesh Yadav),লকি ফার্গুসন (Loki Ferguson) ও টিম সাউদির (Tim Southee) মতো ফাস্ট বোলারদের ছেড়ে দেওয়ায় ফলে কেকেআর আরও বেশি বোলার দলে নেওয়ার সুযোগ পাবে। KKR ভারতের তরুণ খেলোয়াড়দের ওপর আর খুব একটা আস্থা প্রকাশ করেনি। এমন পরিস্থিতিতে ফ্র্যাঞ্চাইজিটি যখন নিলামের টেবিলে থাকবে, তখন ব্যাটসম্যানদের দিকে কম এবং অলরাউন্ডার ও বোলারদের দিকে বেশি মনোযোগ দেবে বলে ক্রিকেট প্রেমীদের অনেকে মনে করছেন।

এছাড়াও আরো এক ক্রিকেটারের নাম এখন খুব শোনা যাচ্ছে। আসলে কেকেআর এক ধাক্কায় এতজন ক্রিকেটারকে রিলিজ করেছে যে তাতেই জল্পনা কয়েক গুণ বেড়ে গেছে। অনেকে মনে করছেন যে শ্রীলঙ্কার ইনফর্ম স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে (Wanindu Hasaranga) দলে নেওয়ার চেষ্টা করবে কলকাতা নাইট রাইডার্স। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগেও আগেই নিজের প্রতিভার ঝলক দেখিয়েছেন শ্রী স্পিনার হাসারাঙ্গা।

IPL 2024: ছিল না গ্লাভস কেনার পয়সা, কোটি টাকায় বিক্রি হয়ে পান ওয়ালার ছেলে এবার কাঁপাতে চলেছে আইপিএলের মঞ্চ !!

About Author

Leave a Comment

2.