আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: ফাইনালে SRH-এর পরাজয়ের পর রেগে গিয়ে একসাথে ৭ জন খেলোয়াড়কে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন কাব্য মারান !!

Published on:

WhatsApp Group Join Now

Kavya Maran: IPL ২০২৪-এর ফাইনাল ম্যাচে, শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স (KKR) দলের বিপক্ষে ফাইনাল ম্যাচে ৮ উইকেটে হেরে সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) ৮ বছর পর শিরোপা জয়ের স্বপ্ন ভেঙ্গে যায়। এদিকে, এখন ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছে যে আগামী মৌসুমে অনুষ্ঠিতব্য মেগা নিলামে দলের মালিক কাভিয়া মারান (Kavya Maran) দলের ফ্লপ খেলোয়াড়দের ফেলে দেবেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এতে অনেক কিংবদন্তি খেলোয়াড়ের নাম রয়েছে। আমরা তাদের সম্পর্কে আরও বিস্তারিতভাবে আপনাকে বলতে যাচ্ছি। প্যাট কামিন্সের (Pat Cummins) নেতৃত্বে সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) দল IPL ২০২৪ মরসুমে ভাল পারফরম্যান্স করেছিল এবং ফাইনালে জায়গা করে নিয়েছিল কিন্তু শিরোপা ম্যাচে কেকেআরের (KKR) কাছে পরাজয়ের মুখোমুখি হয়েছিল।

এরপরই আলোচনা চলছে যে আগামী বছর অনুষ্ঠিতব্য মেগা নিলামে ফ্লপ খেলোয়াড়দের ধরে রাখার ঝুঁকি নেবেন না দলের মালিক কাভিয়া মারান (Kavya Maran) । আপনাদের অবগতির জন্য, মেগা নিলামে মাত্র ৮ জন খেলোয়াড় রাখা যাবে। এমতাবস্থায় টিম ম্যানেজমেন্ট শুধু ভালো পারফর্ম করা খেলোয়াড়দেরই ধরে রাখবে।

Sunrisers Hyderabad, Ipl 2024
Sunrisers Hyderabad

ভক্তরা বিশ্বাস করেন যে IPL ২০২৪ রানার্স আপ সানরাইজার্স হায়দ্রাবাদের সহ-মালিক কাভিয়া মারান, আগামী বছর অনুষ্ঠিতব্য মেগা নিলামে দলের প্রাক্তন অধিনায়ক এইডেন মার্করাম (Aiden Markram) , উইকেটরক্ষক ব্যাটসম্যান হেনরিখ ক্লাসেন (Heinrich Klaasen) এবং ভারতীয় দলের তারকা তেজকে কিনবেন বোলার উমরান মালিক (Umran Malik) , দক্ষিণ আফ্রিকার তারকা অলরাউন্ডার মার্কো জ্যানসেন (Marco Jansen) এবং নিউজিল্যান্ডের তারকা খেলোয়াড় গ্লেন ফিলিপস (Glenn Phillips) এবং ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড় মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)

এবং জয়দেব উনাদকাটের (Jaydev Unadkat) মতো বড় ক্রিকেটারদের সাথে অন্যান্য খেলোয়াড়রা। IPL ২০২৪-এর রানার্সআপ দল সানরাইজার্স হায়দ্রাবাদ কোন খেলোয়াড়দের ধরে রাখতে পারে আগামী বছর অনুষ্ঠিতব্য মেগা নিলামে।

এ নিয়ে ভক্তরা তাদের মতামত প্রকাশ করছেন, এমন পরিস্থিতিতে ভক্তরা বলছেন, দলের মালিক কাভিয়া মারান, দলের অধিনায়ক প্যাট কামিন্স (Pat Cummins) , ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড় ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar) এবং তরুণ প্রতিভাবান খেলোয়াড় অভিষেক শর্মা (Abhishek Sharma) এবং অস্ট্রেলিয়ার ওপেনার ট্র্যাভিস হেডকে (Travis Head) ধরে রাখতে পারেন এই ব্যাটসম্যান।

আরও পড়ুন।
About Author

Leave a Comment

2.