আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: “আমরা স্টেডিয়ামের নাম রোহিতের নামে রাখব…” ২০২৫ আইপিএলে হিটম্যান’কে কিনতে প্রস্তুত এই ফ্র্যাঞ্চাইজি !!

IPL 2025: আইপিএলের 17 তম মরসুম শুরুর আগে মুম্বাই ইন্ডিয়ান্স সবাইকে অবাক করে দিয়ে রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে। গত এক দশকে ...

Updated on:

IPL 2025: আইপিএলের 17 তম মরসুম শুরুর আগে মুম্বাই ইন্ডিয়ান্স সবাইকে অবাক করে দিয়ে রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে। গত এক দশকে মুম্বাইকে ৫ বার IPL চ্যাম্পিয়ন করা রোহিত শর্মা (Rohit Sharma) এবার ঠিকই খেলছেন একজন খেলোয়াড় হিসেবে। তার জায়গায় দলের নতুন অধিনায়ক নিযুক্ত হয়েছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রোহিতকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পরে, খবর এসেছিল যে তিনি IPL 2024 এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যেতে পারেন। কিন্তু এই ঘটবে না। তবে এখন হিটম্যান আগামী বছর মেগা নিলামে নামতে পারে। এই জল্পনা-কল্পনার মধ্যেই একটি বড় বিবৃতি দিয়েছেন আইপিএল ফ্র্যাঞ্চাইজির মালিক।

Rohit Sharma , Ipl 2025
Rohit Sharma

আসলে, রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যানেজমেন্টকে নিশানা করেছেন দিল্লি ক্যাপিটালসের মালিক। DC-র সহ-মালিক পার্থ জিন্দাল তার সাম্প্রতিক সাক্ষাত্কারে বলেছিলেন যে রোহিত শর্মা যদি দিল্লি ক্যাপিটালসকে 5 বারের IPL চ্যাম্পিয়ন করতেন তবে তিনি তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার কথাও ভাবতেন না এবং দিল্লি ক্যাপিটালসের ফিরোজ শাহ কোটলা স্টেডিয়াম রোহিতের নামে নামকরণ করা উচিত ছিল।

Delhi Capitals
Delhi Capitals

তবে এই সাক্ষাৎকার নিশ্চিত করা যাচ্ছে না, এই দাবি শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার সূত্রে করা হয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স 2023 সালের ডিসেম্বরে IPL 2024 নিলামের আগেও রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল। এর পরে, খবর আসে যে আরও অনেক ফ্র্যাঞ্চাইজি তাদের দলে রোহিতকে অন্তর্ভুক্ত করার জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে যোগাযোগ করেছিল, যার মধ্যে দিল্লি ক্যাপিটালসের নামও রয়েছে।

কিন্তু MI হিটম্যানকে মুক্তি দেয়নি। যাইহোক, আগামী বছর IPL-এর একটি মেগা নিলাম হতে চলেছে, যেখানে রোহিত শর্মাও মাঠে নামতে পারেন এবং তারপরে DC তাকে কিনতে বিপুল পরিমাণ ব্যয় করতে পারেন। রোহিত শর্মা IPL 2024-এ প্রচুর রান করছেন। তিনি গুজরাটের বিরুদ্ধে 43 রান করেন এবং দিল্লির বিরুদ্ধে 49 রানের ঝড়ো ইনিংস খেলেন।

এছাড়া হায়দরাবাদের বিপক্ষেও তার ব্যাট থেকে এসেছে ২৬ রান। যদিও রোহিতকে ভাল স্পর্শে মনে হচ্ছে, তার দল মুম্বাই ইন্ডিয়ান্স ভাল পারফরম্যান্স দেখাতে ব্যর্থ হয়েছে। মৌসুমের প্রথম ৩ ম্যাচেই পরাজয়ের মুখোমুখি হয়েছিল তারা। যাইহোক, গত রবিবার তারা দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে মৌসুমে তাদের প্রথম জয় পেয়েছে।

আরও পড়ুন | IPL 2025: আইপিএল ২০২৫-এর জন্য নতুন অধিনায়ক ঘোষণা করলেন MS ধোনি, এই খেলোয়াড়ের হাতে হস্তান্তর করলেন CSK’R কমান্ড !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.