আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ravindra Jadeja: রায়না ও ধোনির পর, এবার চেন্নাইয়ে নতুন নাম পেলেন রবীন্দ্র জাদেজা !!

চেন্নাই সুপার কিংস অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন। বোলিং এবং ফিল্ডিং উভয় ক্ষেত্রেই তিনি দক্ষতার পরিচয় দেন। জাদেজা ...

Updated on:

চেন্নাই সুপার কিংস অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন। বোলিং এবং ফিল্ডিং উভয় ক্ষেত্রেই তিনি দক্ষতার পরিচয় দেন। জাদেজা ৪ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট নেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর বাইরে ফিল্ডিংয়েও নিয়েছেন ২টি ক্যাচ। ম্যাচ চলাকালীন, জাদেজা তার IPL ক্যারিয়ারে 100টি ক্যাচও পূর্ণ করেন। তাকে দেওয়া হয় ম্যাচ সেরার পুরস্কার। এ ছাড়া জাদেজাও (Ravindra Jadeja) পেয়েছেন নতুন নাম।

20240328 125058, Ravindra Jadeja, Ravindra Jadeja: রায়না ও ধোনির পর, এবার চেন্নাইয়ে নতুন নাম পেলেন রবীন্দ্র জাদেজা !!

Ravindra Jadeja
Ravindra Jadeja

চেপাউক স্টেডিয়ামে ম্যাচ-পরবর্তী উপস্থাপনা অনুষ্ঠানে, ধারাভাষ্যকার হর্ষ ভোগলে জাদেজাকে জিজ্ঞাসা করেছিলেন, “CSK ফ্র্যাঞ্চাইজি এবং ভক্তরা কি তাকে কোনো উপাধি দিয়েছে, যেমন মহেন্দ্র সিং ধোনিকে ‘থালা’ (নেতা) বলা হয়। এবং সুরেশ রায়নাকে ‘চিন্না থালা’ (উপ-নেতা) বলা হয়?”

যখন জাদেজাকে বলা হয়েছিল যে ‘ক্রিকেট থালাপ্যাথি’ কিছু ভক্তদের দ্বারা প্রস্তাবিত একটি ডাকনাম, তিনি বলেছিলেন যে ধোনি (MS Dhoni) এবং রায়নার (Suresh Raina) বিপরীতে, তার এখনও নেই। একটি নাম দেওয়া হয়েছে। জাদেজা হর্ষ ভোগলেকে বলেন, “আমি আশা করি তারা আমাকে একটি খেতাব দেবে কারণ এটি এখনও নিশ্চিত করা হয়নি।”

Chennai Super Kings
Chennai Super Kings

এখন এ বিষয়ে সিদ্ধান্ত দিয়েছে চেন্নাই সুপার কিংস। CSK সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ক্রিকেট থ্যালাপ্যাথি যাচাই করা হয়েছে…” চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে 15 তম বারের মতো প্লেয়ার অফ দ্য টুর্নামেন্টের পুরস্কার জিতেছেন জাদেজা (Ravindra Jadeja) । সবচেয়ে বেশিবার এই পুরস্কার জেতার খেলোয়াড় হয়েছেন তিনি। এই ক্ষেত্রে তিনি মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সমান।

কলকাতার বিপক্ষে জয়ের পরও পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে চেন্নাই দল। এখন ৫ ম্যাচে তার পয়েন্ট ৬। এই ম্যাচে জয়ের পর চেন্নাইয়ের নেট রান রেটের উন্নতি হয়েছে। তার নেট রান রেট +0.517 থেকে +0.666 বেড়েছে। অন্যদিকে নেট রান রেটে বড় ক্ষতির মুখে পড়েছে কলকাতা দল। ম্যাচের আগে তার নেট রান রেট ছিল +2.518 যা ম্যাচের পরে +1.528-এ নেমে আসে।

Google, Ravindra Jadeja, Ravindra Jadeja: রায়না ও ধোনির পর, এবার চেন্নাইয়ে নতুন নাম পেলেন রবীন্দ্র জাদেজা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Ravindra Jadeja: বিশ্বকাপ দল থেকে বাদ পড়ছেন জাদেজা, এই তুখোড় প্লেয়ার নিচ্ছেন এন্ট্রি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment