IND vs SA: ভারতীয় দলের বিমানে কে এই রহস্যময়ী মহিলা?

Rinku Singh: ১০ ডিসেম্বর থেকে ভারতীয় দল(Team India) দক্ষিণ আফ্রিকা সফরে তিনটি টি-টোয়েন্টি(T-20 Cricket) তিনটি ওয়ানডে(One Day cricker) এবং দুটি টেস্ট(Test Cricket) ম্যাচ খেলবে। আর সেই সিরিজ খেলতে যাওয়া পথে বিমানে তোলা একটি ছবি হইচই ফেলে দিল।

দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে জয়লাভ করার পর এবার ভারতীয় দল পৌঁছে গিয়েছে দক্ষিণ আফ্রিকায়। আর সেই দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার পথে ভারতীয় দলের বিমানে তোলা একটি ছবি হইচই ফেলে দিল সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় দলের উদয়মান প্রতিভা রিঙ্কু সিং(Rinku Singh) দলের সহপাঠীদের সাথে বিমানের ভিতর একটি ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছিলেন বুধবার। সেই ছবিতে ভারতীয় দলের খেলোয়াড়দের সাথে সাথে দেখা যায় একটি অপরিচিত মহিলাকে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছাড়ার পর থেকে ওই মহিলার পরিচয় জানার জন্য নেট দুনিয়ায় খোঁজ শুরু হয়ে যায়, কে ওই মহিলা?

দক্ষিণ আফ্রিকা সিরিজে ভারতীয় দলের অন্যতম উল্লেখযোগ্য ব্যাটসম্যান রিঙ্কু সিং সোশ্যাল মিডিয়ায় যে দলের অন্যান্য সদস্যদের নিয়ে তোলা ছবিটি শেয়ার করেছেন তাতে রিঙ্কু ছাড়াও আছেন, কুলদীপ যাদব(Kuldeep Yadav), তিলক বর্মা(Tilak Varma),অর্শদীপ সিংহ(Arshdeep Singh), দলের ফিল্ডিং কোচ টি দিলিপ(T Dilip) এবং আরো দুজন সাপোর্ট স্টাফ। এবং তাদের সাথেই দেখা গেছে সেই রহস্যময়ী মহিলাকে। ওই মহিলা সম্পর্কে অনেকেই বলাবলি করছেন যে উনি রিংকুর বান্ধবী, আবার অনেকেই ওনাকে উরান সংস্থার কোন কর্মী বলে মন্তব্য করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rinku 🧿🇮🇳 (@rinkukumar12)

অবশেষে ভক্তদের অনেক জল্পনা কল্পনা এবং খোঁজাখুঁজির পর মহিলার আসল পরিচয় সামনে এসেছে। রিঙ্কুদের সাথে এক ছবিতে থাকা ওই রহস্যময়ী মহিলা আসলে ভারতীয় দলের এবং আইপিএলের(Indian Premier League) ডিজিটাল ও মিডিয়া ম্যানেজার। তার নাম রজল অরোরা(Rajal Arora)। রজন গত আট বছর ধরে ভারতীয় ক্রিকেট বোর্ডের সাথে কর্মরতভাবে যুক্ত রয়েছেন। সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ইনস্টাগ্রামে তার প্রায় সাট হাজারের এর কাছাকাছি ফলোয়ার রয়েছে। ২০১৫ সাল থেকে রজল ভারতীয় ক্রিকেট (Board Of Control For Cricket In India) সাথে যুক্ত আছেন। রিঙ্কু সিং এর শেয়ার করা ছবি ছাড়াও রজল অররাকে এর আগে রোহিত শর্মা ও বিরাট কোহলির সময় থেকে অনেকবারই সফরে একসাথে দেখা গিয়েছে।

রবিবার ১০ ডিসেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি ফরমেটে সিরিজ খেলতে ভারতীয় দল হীরের দেশে(South Africa) পৌঁছে গিয়েছে। তবে উড়ান শেষ করে দক্ষিণ আফ্রিকার বিমানবন্দরে নেমে ভারী বৃষ্টিপাতের কবলে পড়লো সূর্যকুমার যাদব(Suryakumar Yadav), জয়সওয়ালরা(Yasasvi Jaswal)। বিসিসিআইয়ের(Board Of Control For Cricket In India) তরফ থেকে শেয়ার করা একটি ভিডিওতে টিম ইন্ডিয়ার এদেশ থেকে দক্ষিণ আফ্রিকা সফরের নানান ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে। ওই ভিডিওতেই দেখা যাচ্ছে ভারতীয় দলকে স্বাগত জানাতে ভক্তরা জমায়েত হয়েছে বিমানবন্দরে। এবং তারই মধ্যে লক্ষ্য করা যাচ্ছে বিমানবন্দর থেকে বাসে উঠার সময় বৃষ্টি থেকে বাঁচার জন্য খেলোয়াড়রা ট্রলি মাথায় করে দৌড় দিচ্ছে।

আরও পড়ুন: Shreyas Iyer: সমালোচকদের যোগ্য জবাব, অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজের পরে শ্রেয়াস আইয়ার সমালোচকদের চুপ করে দিয়েছেন: মহম্মদ কাইফ