আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: কিং কোহলি নয়, রোহিতের সাথে T20 বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে ওপেনিং করবে এই তরুণ ব্যাটসম্যান, IPL-এ তুলেছে রানের ঝড় !!

Yashasvi Jaiswal: ICC T20 বিশ্বকাপ 2024 এই বছরের জুনে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে খেলা হবে। আয়োজকরা এই মেগা ইভেন্টের জন্য প্রস্তুত হয়েছেন এবং তাদের ...

Updated on:

Yashasvi Jaiswal: ICC T20 বিশ্বকাপ 2024 এই বছরের জুনে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে খেলা হবে। আয়োজকরা এই মেগা ইভেন্টের জন্য প্রস্তুত হয়েছেন এবং তাদের প্রস্তুতি চূড়ান্ত করছেন। বিশ্বকাপে অংশগ্রহণকারী ২০টি দলকে তাদের ১৫ সদস্যের স্কোয়াড ১ মে এর মধ্যে জমা দেওয়ার নির্দেশনাও দেওয়া হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একই সঙ্গে এপ্রিলের শেষ দিকে ভারতীয় স্কোয়াডও ঘোষণা করা হবে। অজিত আগরকার (Ajit Agarkar) এবং টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে নির্বাচক কমিটি 28-29 এপ্রিল দিল্লিতে বৈঠক করতে চলেছে। এদিকে, ভারতীয় দলের স্কোয়াডে বড় ধরনের পরিবর্তনের খবর বেরিয়ে আসছে।

আরও পড়ুন: গত বছর তাঁকে কেনার লোক হয়নি, কিন্তু কামব্যাক করেই 5 উইকেট নিলেন এই ম্যাচউইনার !!
Rohit Sharma And Virat Kohli
Rohit Sharma And Virat Kohli

প্রকৃতপক্ষে, সাম্প্রতিক সময়ে প্রকাশিত অনেক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছিল যে অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) T-20 বিশ্বকাপ 2024-এ অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) সাথে টিম ইন্ডিয়ার হয়ে ওপেন করবেন। IPL 2024-এ কোহলির পারফরম্যান্স দেখে, রিপোর্টগুলি বিশ্বাসযোগ্য বলে মনে হয়েছিল। তবে এখন তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালও (Yashasvi Jaiswal) ঝড়ো সেঞ্চুরি করে ওপেনার হিসেবে নীল জার্সি দলে নিজের দাবি তুলে ধরেছেন।

জয়সওয়াল (Yashasvi Jaiswal) শুধু কোহলিকেই (Virat Kohli) নয়, ঈশান কিশান (Ishan Kishan) , শুভমান গিল (Shubman Gill) এবং কেএল রাহুলের (KL Rahul) মতো শক্তিশালী খেলোয়াড়দেরও উদ্বোধনী দৌড়ে চ্যালেঞ্জ করেছেন, যেটি সম্ভবত তিনি জিতবেন।

Yashasvi Jaiswal
Yashasvi Jaiswal

সোমবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলার সময় রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত সেঞ্চুরি করেন যশস্বী জয়সওয়াল। বাঁহাতি ব্যাটসম্যান মাত্র 60 বলে 9 চার ও 7 ছক্কার সাহায্যে 104* রানের অপরাজিত সেঞ্চুরি খেলেন। এই সময়ের মধ্যে তার স্ট্রাইক রেট ছিল 173.33।

জয়সওয়াল এই মরসুমে এখনও পর্যন্ত একটি হাফ সেঞ্চুরির ইনিংসও খেলতে পারেননি। এমতাবস্থায় তার দলে থাকা এবং রোহিত শর্মার সঙ্গে ওপেনিং নিয়ে সংশয় তৈরি হচ্ছিল। তবে এখন এই ঝড়ো সেঞ্চুরির সুবাদে ফর্মে ফিরতে প্রস্তুত যশস্বী। IPL 2024-এ এখন পর্যন্ত খেলা 8 ম্যাচে 32.14 গড়ে এবং 157.34 স্ট্রাইক রেটে 225 রান করেছেন।

আরও পড়ুন। IPL 2024: নতুন মাইলফলক গড়লেন স্পিনার যুজবেন্দ্র চাহাল, বিশ্বের প্রথম বোলার হিসেবে IPL-এ করলেন ডবল সেঞ্চুরি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.