সুস্থ হয়ে উঠেছে হার্দিক পান্ডিয়া, এই দলের বিরুদ্ধে করবেন কামব্যাক, কনফার্ম করলেন জয় শাহ !!

Hardik Pandya: ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য শীঘ্রই আবার অ্যাকশনে ফিরতে পারেন। তারকা ফাস্ট বোলিং অলরাউন্ডার ভারতীয় ক্রিকেটে একটি বিরল পণ্য কারণ শীর্ষস্থানীয় ফাস্ট বোলিং অলরাউন্ডারের অভাব রয়েছে। তবে, তারকা অলরাউন্ডার প্রায়শই লম্বা ইনজুরিতে বিরতিও পেয়েছেন। হার্দিক পান্ড্যকে সাদা বলের ফরম্যাটে, বিশেষ করে টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতীয় ক্রিকেট দলের পরবর্তী অধিনায়ক হিসেবে বিবেচনা করা হচ্ছে। সুতরাং, 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মাঠে তার উপস্থিতি আরও গুরুত্বপূর্ণ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Hardik Pandya
Hardik Pandya

যাইহোক, সম্প্রতি অনুষ্ঠিত ওডিআই ক্রিকেট বিশ্বকাপ 2023-এ, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), যার ব্যাট এবং ষষ্ঠ বোলিং বিকল্পের সাথে ফিনিশার হিসাবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার কথা ছিল, ভারত যে ম্যাচগুলি খেলেছিল তার বেশিরভাগই মিস করেছিল। বাংলাদেশের বিপক্ষে একটি খেলায় নিজের বোলিং থেকে একটি বল থামানোর চেষ্টা করার কারণে গোড়ালিতে চোট পাওয়ায় ক্রিকেট বিশ্বকাপে হার্দিক পান্ডিয়ার সময় কেটে যায়। বাকি ম্যাচগুলো মিস করেন তিনি। দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতের কোনো স্কোয়াডেও তাকে রাখা হয়নি।

তবে আগামী মাসের শুরুতে তিনি আবারও মাঠে নামতে পারেন। “হার্দিক পান্ডিয়া জানুয়ারিতে আফগানিস্তানের টি-টোয়েন্টি সিরিজের জন্য ফিট হতে পারে,” বিসিসিআই সেক্রেটারি জে শাহকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে। “আমরা এটিকে প্রতিদিনের ভিত্তিতে পর্যবেক্ষণ করছি। তিনি শুধুমাত্র এনসিএ-তে আছেন, তিনি খুব কঠোর পরিশ্রম করছেন এবং যখনই তিনি ফিট হবেন তখনই আমরা আপনাকে জানাব। আফগানিস্তান সিরিজের আগেও তিনি ফিট হতে পারেন।” ডব্লিউপিএল নিলামের ফাঁকে সাংবাদিকদের বলেন শাহ।

Jay Shah, Hardik Pandya
Jay Shah

সিরিজটি 11 জানুয়ারী শুরু হবে এবং 17 জানুয়ারী পর্যন্ত চলবে৷ “আফগানিস্তান ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছে যে আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল 2024 সালের জানুয়ারির শুরুতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারত সফর করবে৷ তিনটি টি-টোয়েন্টি ম্যাচ 11 তারিখে নির্ধারিত রয়েছে৷ , 14 এবং 17 জানুয়ারী,” ACB থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি 11 জানুয়ারি মোহালিতে নির্ধারিত হয়েছে, তারপরে দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচটি 14 এবং 17 জানুয়ারি যথাক্রমে ইন্দোর এবং বেঙ্গালুরুতে হবে।

যদিও আফগানিস্তান এবং ভারত বিভিন্ন এশিয়ান ক্রিকেট কাউন্সিল (ACC) এবং ICC ইভেন্টে পথ অতিক্রম করেছে, এই সিরিজটি প্রথমবারের মতো এই দেশগুলো একটি বহু-ম্যাচের সাদা বলের সিরিজে অংশ নেবে। উভয় দল এখনও পর্যন্ত পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয়েছে, সবকটিতেই ভারত জিতেছে।

Read More: Hardik Pandya: বিশ্বকাপের মাঝেই সুখবর, এই দলের বিরুদ্ধে কামব্যাক করতে চলেছেন হার্দিক পান্ডিয়া !!

1 thought on “সুস্থ হয়ে উঠেছে হার্দিক পান্ডিয়া, এই দলের বিরুদ্ধে করবেন কামব্যাক, কনফার্ম করলেন জয় শাহ !!”

Leave a Comment