আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “পুরোপুরি সুস্থ নয় তবুও…” বিশ্বকাপের আগে হার্দিক পান্ডিয়ার নামে উঠলো অভিযোগ, BCCI’ নিলো কড়া পদক্ষেপ !!

T20 World Cup 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুম অনেক পরিবর্তনের সাথে শুরু হয়েছিল। IPL ইতিহাসের সবচেয়ে সফল দুই দল চেন্নাই সুপার কিংস ও ...

Updated on:

T20 World Cup 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুম অনেক পরিবর্তনের সাথে শুরু হয়েছিল। IPL ইতিহাসের সবচেয়ে সফল দুই দল চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স নতুন অধিনায়ক নিয়ে মাঠে নেমেছে। চেন্নাইয়ের নেতৃত্ব ঋতুরাজ গায়কোয়াড়ের (Ruturaj Gaikwad) হাতে, আর মুম্বইয়ের নেতৃত্বে রয়েছেন হার্দিক পান্ড্য (Hardik Pandya) । কিন্তু এরই মধ্যে, হার্দিক পান্ড্য (Hardik Pandya) সম্পর্কে চমকপ্রদ খবর আসছে, যার পরে মুম্বাই ইন্ডিয়ান্স সহ সমগ্র ভারতীয় ক্রিকেটে আলোড়ন সৃষ্টি হয়েছে। 2023 বিশ্বকাপে চোট পাওয়া হার্দিকের ফিটনেস আবারও প্রশ্নের মুখে পড়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
আরও পড়ুন। T20 WORLD CUP 2024: বিশ্বকাপ দলে জায়গা পেতে এই কাজ করতে হবে হার্দিক পান্ডিয়াকে, BCCI রাখলো বড় শর্ত !!
Hardik Pandya , T20 World Cup 2024
Hardik Pandya

আসলে, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) 2023 বিশ্বকাপের সময় চোট পেয়েছিলেন। এর পরে, তিনি সুস্থ হয়ে দীর্ঘ সময় কাটিয়ে আইপিএল 2024-এ ফিরে আসেন। টুর্নামেন্টের শুরুতে হার্দিককে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে প্রথম ওভার করতে দেখা গেছে। কিন্তু টুর্নামেন্ট যেমন এগিয়ে চলেছে, তেমনি তার বোলিংও। এমন পরিস্থিতিতে এখন প্রশ্ন উঠছে তার ফিটনেস নিয়ে।

হার্দিক এই বলে বিষয়টি বন্ধ করে দিয়েছেন যে দলের তার বোলিংয়ের প্রয়োজন নেই, তবে নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডাল (Simon Doull) পান্ডিয়াকে (Hardik Pandya) তার চোট লুকানোর অভিযোগ করেছেন। 54 বছর বয়সী সাইমন ডাল (Simon Doull ) ক্রিকবাজের সাথে কথা বলার সময় বলেছিলেন যে তিনি বোলারের মধ্যে কালো কিছু দেখতে পাচ্ছেন। তিনি বিশ্বাস করেন যে হার্দিক পান্ডিয়া চোট পেয়েছেন এবং তিনি তার চোট লুকাচ্ছেন।

Hardik Pandya
Hardik Pandya

সাইমন বলেন,“আপনি মাঠে আসেন এবং প্রথম ম্যাচে বোলিং ওপেন করে আপনার ইচ্ছা প্রকাশ করেন এবং তারপর হঠাৎ আপনি বলেন যে দলের আপনাকে দরকার নেই। সে কি আহত? আমি আপনাকে বলছি তাদের সাথে কিছু ভুল আছে। সে এটা স্বীকার করছে না, তবে তার সাথে অবশ্যই কিছু ভুল আছে। আমি এটা ভেতর থেকে অনুভব করছি।”

হার্দিক পান্ডিয়া ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তাকে বর্তমান সময়ের সেরা অলরাউন্ডার হিসেবে বিবেচনা করা হয়। এই পরিস্থিতিতে, T-20 বিশ্বকাপ 2024 (T20 World Cup 2024) সালের জুনে খেলার জন্য যদি টিম ইন্ডিয়া না পাওয়া যায় তবে এটি টিম ইন্ডিয়ার জন্য একটি বড় ধাক্কা হবে। হার্দিক IPL 2024-এ এখন পর্যন্ত 5 ম্যাচে মাত্র 8 ওভার বল করেছেন, যে সময়ে তিনি 11.13 ইকোনমিতে রান খরচ করে মাত্র 1 উইকেট নিয়েছিলেন। এছাড়া তিনি ব্যাট হাতে ১৫৩.৫৭ স্ট্রাইক রেটে করেছেন ১২৯ রান।

আরও পড়ুন। IPL 2024: টানা পরাজয়ের পর আবারও বড় ধাক্কা পেল RCB, দল থেকে বেরিয়ে গেলেন এই বিপজ্জনক খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment