আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: IPL-এ কামব্যাক করছেন পূজারা, এই দলের হয়ে খেলবেন প্রথম ম্যাচ !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুম শুরু হতে প্রায় এক মাস হয়ে গেছে। টুর্নামেন্ট চলাকালীন, অনেক খেলোয়াড়কে ইনজুরির কারণে তাদের দলের বাইরে থাকতে হয়েছিল, আবার অনেক খেলোয়াড় চলমান মৌসুমের মাঝামাঝি টুর্নামেন্টে প্রবেশ পেয়েছিলেন। এই ধারাবাহিকতায়, অভিজ্ঞ ভারতীয় ব্যাটসম্যান চেতেশ্বর পূজারাও (Cheteshwar Pujara) IPL 2024-এ প্রবেশ করতে চলেছেন এবং তাকে শীঘ্রই এই রাঙ্গা রঙ লিগে তার অস্ত্রের শক্তি দেখাতে দেখা যাবে। কোন দল পুজ্জিকে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করেছে? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
আরও পড়ুন। IPL 2024: T20 বিশ্বকাপের দল থেকে বাদ পড়তে চলেছেন হার্দিক, তাঁর পরিবর্তে খেলবেন এই দুই তরুণ খেলোয়াড় !!
Cheteshwar Pujara
Cheteshwar Pujara

ভারতীয় টেস্ট ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন। লাল বলের ক্রিকেটে তিনি তার দক্ষতা প্রমাণ করেছেন, তবে সীমিত ওভারের ক্রিকেটে তার পারফরম্যান্স খুব একটা ভালো হয়নি। যাইহোক, তা সত্ত্বেও, তিনি IPL 2024-এ এন্ট্রি পেয়েছেন।

আসলে, রবিবার , পূজারা (Cheteshwar Pujara) সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি পোস্ট শেয়ার করেছেন এই পোস্টের পর থেকেই চেতেশ্বর পূজারা চেন্নাই সুপার কিংসে ফিরতে চলেছেন বলে জল্পনা চলছে। চেতেশ্বর পূজারা 2011 সালে RCB-র হয়ে IPL-এ তার অভিষেক ম্যাচ খেলেছিলেন। তিনি মোট 4 বছর RCB-এর হয়ে খেলেছেন, কিন্তু তিনি তার চিহ্ন রেখে যেতে সফল হননি। এরপর দীর্ঘদিন IPL-এ কোনো ক্রেতা পাননি তিনি।

Cheteshwar Pujara
Cheteshwar Pujara

কিন্তু অবশেষে 2021 সালে, চেন্নাই সুপার কিংস পূজারার উপর আস্থা প্রকাশ করে এবং তাকে 50 লাখ রুপি মূল মূল্যে কিনে নেয়। তবে প্লেয়িং ইলেভেনে সুযোগ পাননি তিনি। এরপর ২০২২ ও ২০২৩ সালেও কোনো ক্রেতা পাননি পুজি। তবে এখন আবারো সম্ভবত হলুদ জার্সি গায়ে দলে ফিরতে চলেছেন তিনি। তবে এই পোস্টটিকেও ভুয়ো বলা হচ্ছে।

36 বছর বয়সী চেতেশ্বর পূজারা তার IPL ক্যারিয়ারে 30 ম্যাচে 20.53 গড়ে এবং 99.74 স্ট্রাইক রেটে মাত্র 390 রান করেছেন। এই সময়ে তার ব্যাট থেকে এসেছে মাত্র একটি হাফ সেঞ্চুরি। এমন পরিস্থিতিতে, পূজারা যদি চেন্নাইয়ের হয়ে খেলার সুযোগ পান তবে তার পারফরম্যান্স কেমন হবে তা দেখতে আকর্ষণীয় হবে।

আরও পড়ুন। IPL 2024: টানা পরাজয়ের পর আবারও বড় ধাক্কা পেল RCB, দল থেকে বেরিয়ে গেলেন এই বিপজ্জনক খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.