আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ঋষভ পন্ত নয়, এই খেলোয়াড়ের সাথে ডেট করছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা, ছবি শেয়ার করে তা নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই!!

Published on:

WhatsApp Group Join Now

বলিউডের বিখ্যাত অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠেছে। এই দুই ব্যক্তির সম্পর্কের কথা বলা হয়েছে তবে অভিনেত্রী উর্বশী বা ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের দ্বারা ডেট করার খবরটি কখনই নিশ্চিত হয়নি। এদিকে, আলোচনা শুরু হয়েছে যে উর্বশী রাউতেলা ভারতীয় দলের ক্রিকেটার ঋষভ পন্তকে নয়, অন্য একজন বিখ্যাত খেলোয়াড়কে ডেট করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

Img 20240415 202551 1920022272131609485, , ঋষভ পন্ত নয়, এই খেলোয়াড়ের সাথে ডেট করছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা, ছবি শেয়ার করে তা নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই!!

অনেক সুপারহিট ছবিতে কাজ করা বিখ্যাত বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা প্রায়ই খবরে থাকেন। অভিনেত্রী উর্বশী, তার সৌন্দর্য এবং উজ্জ্বল অভিনয়ের জন্য বিখ্যাত, একসময় ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্তের সাথে যুক্ত ছিলেন। আসলে, একটি সাক্ষাত্কারের সময়, অভিনেত্রী একজন ক্রিকেটারের সাথে তার তারিখ প্রকাশ করেছিলেন, যার নাম তিনি বলেছিলেন আরপি। তারপর থেকে, ভক্তরা তাদের ডেটিংয়ের গুজব ছড়াচ্ছেন তবে তাদের সম্পর্কের কোনও নিশ্চিতকরণ হয়নি। এদিকে, এবার উর্বশী রাউতেলার নাম জড়িয়ে যাচ্ছে আরেক বিশ্বখ্যাত খেলোয়াড়ের সঙ্গে। যা সম্পর্কে আমরা বলতে যাচ্ছি।

আরও পড়ুন।
Img 20240415 202551 24511419370799529748, , ঋষভ পন্ত নয়, এই খেলোয়াড়ের সাথে ডেট করছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা, ছবি শেয়ার করে তা নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই!!

সম্প্রতি, বিখ্যাত ফরাসি ফুটবলার করিম বেনজেমার সাথে উর্বশী রাউতেলার নাম যুক্ত হতে শুরু করেছে। আসলে, ভারতীয় অভিনেত্রী উর্বশী ফরাসি ফুটবলারের সাথে একটি ছবি তুলেছেন এবং এটি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এই সময়, অভিনেত্রী ক্যাপশনে একটি ‘হার্ট’ ইমোজি যুক্ত করেছিলেন যার কারণে ভক্তরা উর্বশীর একজন ফরাসি খেলোয়াড়ের সাথে সম্পর্কের বিষয়ে কথা বলতে শুরু করেছিলেন। তবে এই দু’জন ডেটিং করছেন নাকি সম্পর্কের মধ্যে আছেন তা নিশ্চিত হওয়া যায়নি।

Img 20240415 202551 32015693015703805349, , ঋষভ পন্ত নয়, এই খেলোয়াড়ের সাথে ডেট করছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা, ছবি শেয়ার করে তা নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই!!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী উর্বশী রাউতেলাকে ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী অভিনেত্রীদের মধ্যে গণ্য করা হয়। উর্বশী সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং প্রতিদিন ভক্তদের সাথে তার ছবি ভাগ করে চলেছেন। উর্বশী রাউতেলার তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে 70 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। যার কারণে তারা মোটা অংকের টাকা আয় করে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.