আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: ডিভোর্স নিচ্ছেন না হার্দিক-নাতাশা, প্রকাশ্যে এলো বড় খবর !!

Updated on:

WhatsApp Group Join Now

সাম্প্রতিক সময়ে, ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিক পান্ড্য(Hardik Pandya)এবং তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের (Natasha Stankovic) মধ্যে সম্পর্ক ভেঙে যাওয়ার খবর পাওয়া গেছে। তাদের বিয়ে ভেঙে যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক আলোচনা হয়েছিল, এই সবের মধ্যে নাতাশা স্ট্যানকোভিচ (Natasha Stankovic) এবং হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) মিডিয়ার সামনে এসে এই বিষয়টি নিয়ে কথা বলেননি। এখন নাতাশা স্ট্যানকোভিচ এমন কিছু করলেন, যা দেখে মনে হচ্ছে দুজনের মধ্যে সম্পর্ক একেবারেই স্বাভাবিক এবং নাতাশা এবং হার্দিক পান্ডিয়ার বিবাহবিচ্ছেদ হচ্ছে না।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছিল যে ভারতীয় দলের তারকা খেলোয়াড় হার্দিক পান্ড্য এবং তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের বিবাহ বিচ্ছেদ ঘটছে। দুজনের সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ নয় এবং এখন দুজনেই আলাদা হতে চলেছেন। এই সময়ে, নাতাশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পান্ড্য উপাধিটি মুছে ফেলেন এবং বিয়ের ছবিও মুছে ফেলেন। যার কারণে বিবাহবিচ্ছেদের জল্পনা আরও তীব্র হয় এবং ভক্তরা ধরে নিয়েছিলেন যে তাদের বিয়ে ভেঙে যেতে চলেছে।

ভারতীয় দলের তারকা ক্রিকেটার হার্দিক পান্ড্য ও নাতাশা স্ট্যানকোভিচের বিবাহবিচ্ছেদের খবর রয়ে গেছে। এদিকে, অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ তার ইনস্টাগ্রামে হার্দিকের সাথে বিয়ের ছবি আবারও পুনরুদ্ধার করেছেন। এর পর মনে করা হচ্ছে দুজনের সম্পর্ক একেবারেই স্বাভাবিক এবং তাদের বিচ্ছেদ হচ্ছে না। তাদের বিবাহ বিচ্ছেদের খবর নিছক গুজব।

২০২৪ সালের T20 বিশ্বকাপে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলে সহ-অধিনায়ক হিসেবে জায়গা পেয়েছেন হার্দিক পান্ডিয়া।

প্রস্তুতি ম্যাচে, হার্দিককে ব্যাট এবং বল উভয়েই আশ্চর্যজনকভাবে পারফর্ম করতে দেখা গেছে এবং দলকে প্রস্তুতি ম্যাচে জয়ী করতে সাহায্য করার জন্য একটি বড় ভূমিকা পালন করেছে। আশা করা হচ্ছে মেগা ইভেন্টে দলকে জেতাতে তিনি বড় ভূমিকা রাখতে পারবেন।

আরও পড়ুন। Hardik Pandya: হারের হ্যাটট্রিকের পর ভোলেনাথের আশ্রয়ে পৌঁছালেন পান্ডিয়া, দলের জয়ের জন্য করলেন প্রার্থনা !!
About Author

Leave a Comment

2.