আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“ওকে টি-টোয়েন্টি বিশ্বকাপে নেবেন না…” বিরাট কোহলির বিরুদ্ধে বিষ ছড়ালেন গ্লেন ম্যাক্সওয়েল, BCCI-কে করলেন বিশেষ অনুরোধ !!

Virat Kohli: IPL 2024 শেষ হওয়ার পরে, T-20 বিশ্বকাপ 2024 ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্র আয়োজিত হতে চলেছে। যার জন্য টিম ইন্ডিয়ার নির্বাচকরা এপ্রিলের শেষের ...

Published on:

Virat Kohli: IPL 2024 শেষ হওয়ার পরে, T-20 বিশ্বকাপ 2024 ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্র আয়োজিত হতে চলেছে। যার জন্য টিম ইন্ডিয়ার নির্বাচকরা এপ্রিলের শেষের দিকে ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করতে পারেন। এই সময়ে, দুর্দান্ত ফর্মে থাকা বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে আলোচনা চলছে, তিনি দলের স্কোয়াডে থাকবেন কি না? এ নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন তার আইপিএল সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) । যা আলোচনার বিষয় থেকে যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
আরও পড়ুন।
Virat Kohli
Virat Kohli

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর প্রতিনিধিত্ব করতে গিয়ে বিরাট কোহলিকে (Virat Kohli) দারুণ ফর্মে দেখা যাচ্ছে। চলতি মৌসুমে খেলা ৬ ম্যাচের ৬ ইনিংসে ৭৯.৭৫ গড়ে ৩১৯ রান করেছেন তিনি। এই সময়ে তিনি করেছেন ১টি সেঞ্চুরি ও ২টি হাফ সেঞ্চুরি। এতদসত্ত্বেও তাঁর স্ট্রাইক রেট নিয়ে সমালোচনা হচ্ছে, এদিকে আলোচনা চলছে টিম ইন্ডিয়ার T-20 বিশ্বকাপ ২০২৪ স্কোয়াডে থাকবেন কি না? এ নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন তার IPL সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল।

T-20 বিশ্বকাপ 2024-এর জন্য ভারতীয় দলের স্কোয়াডে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ বিরাট কোহলিকে (Virat Kohli) অন্তর্ভুক্ত করা উচিত নাকি? এ নিয়ে ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে চলছে তুমুল আলোচনা। এই সময়ে বিরাট কোহলির প্রশংসা করতে গিয়ে অনেক কথাই বলেছেন গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ।

Glenn Maxwell
Glenn Maxwell

একটি নিউজ ওয়েবসাইটের সঙ্গে আলাপকালে তিনি বলেন,“2016 টি-টোয়েন্টি বিশ্বকাপে মোহালিতে তিনি (Virat Kohli) আমাদের বিপক্ষে যে ইনিংস খেলেছিলেন তা এখনও সেরা ইনিংস। যাকে আমার বিপক্ষে খেলতে দেখেছি। ম্যাচ জিততে হলে কী করতে হবে? এ ব্যাপারে তার সচেতনতা বিস্ময়কর। আমি আশা করি ভারত তাকে নির্বাচন করবে না, তার বিপক্ষে না যাওয়াটাই ভালো হবে।”

আমরা যদি বিরাট কোহলির T-20 ক্যারিয়ারের দিকে তাকাই, তার পরিসংখ্যান অসাধারণ, বর্তমান ফর্মের দিকে তাকালে, ভক্ত সহ অনেক ক্রিকেট পন্ডিত মনে করেন যে তাকে T-20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করা উচিত। এই ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করে, তিনি 117 ম্যাচের 109 ইনিংসে 51.8 এর দুর্দান্ত গড়ে 4037 রান করেছেন। যা এই ফরম্যাটে কোনো খেলোয়াড়ের করা সর্বোচ্চ রান।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment