সূর্যকুমার যাদব থেকে এলো খারাপ খবর, মুম্বাই ইন্ডিয়ান্স ও ক্যাপ্টেন হার্দিক পেলেন বড় ধাক্কা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Suryakumar Yadav: IPL 2024-এ, রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায় অলরাউন্ডার হার্দিক পান্ড্যার (Hardik Pandya) নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দেওয়া হচ্ছে। তবে টুর্নামেন্টের শুরুটা ভালো হয়নি মুম্বাইয়ের। মরসুমের প্রথম ম্যাচে গুজরাট টাইটান্সের কাছে হেরে যেতে হয়েছিল তাদের।

Suryakumar Yadav
Suryakumar Yadav

এই ধারাবাহিকতায়, আজ রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলছে নীল জার্সি গায়ে দল। তবে এই ম্যাচেও অ্যাকশন মোডে দেখা যাবে না মুম্বাইয়ের টেকার ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)। শুধু এই ম্যাচেই নয়, আসন্ন ম্যাচের বাইরেও তিনি।

আসলে, সূর্যকুমার যাদবের সম্প্রতি হার্নিয়া অস্ত্রোপচার করা হয়েছে, যার কারণে সেরে উঠতে আরও কিছু সময় লাগবে। আগে ধারণা করা হচ্ছিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামবেন তিনি। কিন্তু এখন সর্বশেষ প্রতিবেদনে হতাশ মুম্বাই ভক্তরা। 1 এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ থেকেও বাদ পড়েছেন সূর্য।

বর্তমানে টি-টোয়েন্টি ফরম্যাটে সেরা ব্যাটসম্যান সূর্য (Suryakumar Yadav) । এমন পরিস্থিতিতে তার অনুপস্থিতি অধিনায়ক হার্দিক পান্ড্য (Hardik Pandya) সহ গোটা দলের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

Suryakumar Yadav
Suryakumar Yadav

২০২৩ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরের সময় ইনজুরিতে পড়েছিলেন সূর্যকুমার যাদব। (Suryakumar Yadav) এর পরে তিনি ইংল্যান্ডে যান এবং তার অস্ত্রোপচার করিয়েছিলেন এবং বর্তমানে তিনি জাতীয় ক্রিকেট একাডেমিতে ফিরে আসার জন্য কঠোর পরিশ্রম করছেন।

আমরা আপনাকে বলি যে বর্তমানে টি-টোয়েন্টি ক্রিকেটে সূর্যের সমান নেই। তিনি ভারতের হয়ে 60 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে 171-এর বেশি স্ট্রাইক রেটে 2141 রান করেছেন, যার মধ্যে চারটি সেঞ্চুরি এবং 17টি হাফ সেঞ্চুরি রয়েছে।

Google, Suryakumar Yadav, সূর্যকুমার যাদব থেকে এলো খারাপ খবর, মুম্বাই ইন্ডিয়ান্স ও ক্যাপ্টেন হার্দিক পেলেন বড় ধাক্কা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment