RCB স্টার বিরাট কোহলিকে ম্যাচের মধ্যে আলিঙ্গন করায়,ফ্যানকে করা হল বাজেভাবে মারধর, ভিডিও হল ভাইরাল !!

WhatsApp Group Join Now
Google News Follow

Virat Kohli: IPL 2024-এর ষষ্ঠ ম্যাচটি বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে শেষ ওভারে জিতেছে RCB। RCB এই মরসুমে প্রথম জয় পেল। এই ম্যাচে বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট থেকেও রান এসেছে। কিন্তু ম্যাচ চলাকালীন বিরাটের (Virat Kohli) এক ভক্ত মাঠে ঢুকে পা জড়িয়ে ধরতে শুরু করেন। তবে এর পরপরই নিরাপত্তাকর্মীরা এই ফ্যানটিকে মাঠের বাইরে ফেলে দেন। এরপর এই ভক্তের সঙ্গে দুর্ব্যবহার করা হয়, যার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Virat Kohli
Virat Kohli

বিরাট কোহলির (Virat Kohli) এই ভক্ত নিরাপত্তার কর্ডন ভেঙে বিরাটের কাছে পৌঁছে তাঁকে জড়িয়ে ধরতে শুরু করেন। কিন্তু সঙ্গে সঙ্গে নিরাপত্তাকর্মীরা তাকে মাঠ থেকে সরিয়ে দেন। এর পরে, এই ভক্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে কিছু লোক তাকে মারধর করতে দেখা যায়। এই ভিডিও নিয়ে কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি আসেনি। কোহলির জন্য এটা নতুন কিছু নয়। এর আগেও অনেক ভক্ত তাঁর সঙ্গে দেখা করতে মাঠে পৌঁছেছিলেন।

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

এই ম্যাচে বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট থেকে রান এসেছে। RCB -র কাছে ১৭৭ রানের টার্গেট ছিল। লক্ষ্য তাড়া করতে গিয়ে, এক সময় RCB 103 রান পর্যন্ত 4 উইকেটে পড়েছিল। তবে কোহলি ইনিংস সামলেছেন। ৪৯ বলে ৭৭ রানের ইনিংস খেলেন তিনি। দীনেশ কার্তিক (Dinesh Karthik) শেষ এসে বাকি কাজ শেষ করেন। কার্তিক ১০ বলে অপরাজিত ২৮ রান করে ম্যাচ শেষ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। মহিপাল লোমররও (Mahipal Lomror) তাকে ভালো সমর্থন করেছেন।

Google, Rcb, Rcb স্টার বিরাট কোহলিকে ম্যাচের মধ্যে আলিঙ্গন করায়,ফ্যানকে করা হল বাজেভাবে মারধর, ভিডিও হল ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment