হায়দ্রাবাদে আবার বিব্রত হলেন হার্দিক পান্ডিয়া,টসের সময় অনেক বকাঝকা করলেন দর্শকরা !!

WhatsApp Group Join Now
Google News Follow

Hardik Pandya: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুমের 8 তম ম্যাচটি রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে শুরু হয়েছে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন মুম্বাই অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। কিন্তু এরই মধ্যে আবারও বিব্রতকর অবস্থায় পড়তে হল হার্দিককে। IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করা হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সাথে ভক্তরা খুব একটা খুশি নন এবং বারবার তাদের অসন্তোষ প্রকাশ করা হচ্ছে। হার্দিকের প্রতি ভক্তদের এই ক্ষোভের সাম্প্রতিক সাক্ষী হয়ে উঠেছে রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম।

Mumbai Indians
Mumbai Indians

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের আগে টস জিতে হার্দিক মাইকে কথা বলতে শুরু করার সাথে সাথে স্টেডিয়ামে উপস্থিত জনতা আবারও জোরে ‘বু’ শব্দে তাকে স্বাগত জানায়। ভক্তদের কোলাহল এতটাই ছিল যে হার্দিক (Hardik Pandya) এবং অ্যাঙ্করের মধ্যে কথোপকথনও স্পষ্ট শোনা যায়নি।

আসলে, ভক্তরা হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) উপর ক্ষুব্ধ কারণ তিনি রোহিত শর্মা (Rohit Sharma) দলে থাকাকালীন অধিনায়কত্ব গ্রহণ করেছিলেন। এর আগে আহমেদাবাদে গুজরাটের বিপক্ষে মৌসুমের প্রথম ম্যাচেও সমর্থকদের প্রতি হার্দিকের আচরণ ছিল একই রকম।

Hardik Pandya
Hardik Pandya

IPL 2024 নিলামের আগে, মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যবস্থাপনা প্রায় এক দশক ধরে দলের অধিনায়কত্ব করা রোহিত শর্মাকে (Rohit Sharma) তার পদ থেকে সরিয়ে দেয়। তার জায়গায়, গুজরাট টাইটানস দ্বারা কেনা সাবেক এমআই খেলোয়াড় হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) অধিনায়কত্ব দেওয়া হয়েছে।

তবে মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তরা এই সিদ্ধান্ত মোটেও পছন্দ করেননি এবং তারা ক্রমাগত হার্দিককে ট্রোল করছেন। এমনকি আহমেদাবাদে গুজরাটের বিরুদ্ধে ম্যাচের সময়ও ভক্তদের কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছিল হার্দিককে।

Google, Hardik Pandya, হায়দ্রাবাদে আবার বিব্রত হলেন হার্দিক পান্ডিয়া,টসের সময় অনেক বকাঝকা করলেন দর্শকরা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment