আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : “গোলাপী রংয়ের প্রত্যাশায় থাকলেও গ্যলারীর রং কেন হলুদ আমরা সকলে জানি”- সঞ্জু স্যামসন !!

এবারের আইপিএলে মুম্বাই, গুজরাট থেকে কলকাতা, যেখানেই মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস মাঠে নেমেছে বদলে গিয়েছে গ্যালারির রং। আইপিএলে মহেন্দ্র সিং ধোনির জন্য যেন ...

Updated on:

এবারের আইপিএলে মুম্বাই, গুজরাট থেকে কলকাতা, যেখানেই মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস মাঠে নেমেছে বদলে গিয়েছে গ্যালারির রং। আইপিএলে মহেন্দ্র সিং ধোনির জন্য যেন অ্যাওয়ে ম্যাচও হোম ম্যাচ হয়ে গিয়েছিল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সেই চিত্রটা বদলালো না। এদিন জয়পুরের মানসিং স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস নেমেছিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। আইপিএলের মঞ্চে রাজস্থান রয়্যালস ২০০ তম ম্যাচে নেমেছিল। খানিকটা হলেও রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসনকে সেই ম্যাচের গ্যালারী চমকে দিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ঘরের মাঠে রাজস্থান রয়্যালস মাইলস্টোন ম্যাচে নেমেছে। রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন আশা করেছিলেন সেখানে গ্যালারির রং সম্পূর্ণ গোলাপী হবে। কিন্তু তিনি মাঠে নেমেই অবাক হয়ে গিয়েছিলেন গ্যালারির চেহারা দেখে। এই দিন গোটা গ্যালারির রং হলুদ ছিল। আর কী কারনে এমনটা হয়েছে সেটা বুঝতে সঞ্জু স্যামসনের খুব একটা দেরি হয়নি। মুখে মহেন্দ্র সিং ধোনির নাম না বললেও এই দিন জয়পুরের গ্যালারির রং তার জন্যই হলুদ হয়েছে সেটা রাজস্থান রয়্যালস সঞ্জু স্যামসনের বুঝতে আর বাকি নেই।

আইপিএলে এদিন ২০০ তম ম্যাচ রাজস্থান রয়্যালসের

কয়েকদিন আগেই ইডেন গার্ডেন্সে চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নেমেছিল। সেই দিন সেখানেও এই একই ছবি দেখা গিয়েছিল। হলুদ রঙে ঢেকে গিয়েছিল গোটা গ্যালারি। সেইদিন কলকাতাবাসী মহেন্দ্র সিং ধোনির সমর্থনেই মাঠ ভরিয়েছিলেন। সেই একই ছবি এবার জয়পুরেও দেখা গেল। রাজস্থান রয়্যালসের মাইসস্টোন ২০০ তম ম্যাচ হলেও এই দিন ধোনির সাপোর্টারদেরই ভিড় ছিল গ্যালারি জুড়ে। আর সেটা দেখে সঞ্জু স্যামসন যে খানিকটা অবাক হয়েছিলেন সেটা বলার অপেক্ষা রাখে না। যদিও এই তারকা ক্রিকেটার ভালোভাবে বুঝতে পেরেছেন যে কেন এমনটা হয়েছে।

সঞ্জু স্যামসন টসের সময় জানিয়েছেন, যে জায়গায় আমাদের প্রধান শক্তি, সেটাকেই আমরা সবথেকে বেশি কাজে লাগাতে চাই। আমাদের কাছে প্রধান শক্তি হলো রান তারা করার জায়গাটা। আমার কাছে রাজস্থান রয়্যালসের ২০০ তম ম্যাচ খেলতে পারাটা একটা গর্বের ব্যাপার। আমি এই দলের সাথে শেষ ১০ বছর ধরে খেলছি। আশা ছিল এই ম্যাচে এখানে গোলাপি রঙের আভা দেখার। কিন্তু এই দিন হলুদ রং রাঙিয়েছিল। আমরা সকলেই সেই কারণটাও ভালোভাবেই জানি।

এদিন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালস প্রথমে ব্যাটিংয়ের সুযোগ পেয়েছিল। সেখানেই তরুণ ক্রিকেটার যশস্বী জয়সওয়াল দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন। এই দিন রাজস্থান রয়্যালস চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২০২ রান করেছে।

About Author