আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: করতালি করে হার্দিকের জন্য ওয়াংখেড়েকে একত্রিত করলেন বিরাট কোহলি, ভিডিও হল ভাইরাল !!

Virat Kohli: বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা IPL ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে 7 উইকেটে পরাজিত করেছে। এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর তারকা ব্যাটসম্যান ...

Updated on:

Virat Kohli: বৃহস্পতিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা IPL ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে 7 উইকেটে পরাজিত করেছে। এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির (Virat Kohli) একটি ভঙ্গি সবার মন জয় করে নেয়। লাইভ ম্যাচ চলাকালীন, মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ড্য (Hardik Pandya) আবারও ওয়াংখেড়ে স্টেডিয়ামে কটূক্তি করা হয়েছিল, কিন্তু বিরাট কোহলি (Virat Kohli) দর্শকদের চুপ করে দিয়েছিলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Virat Kohli
Virat Kohli

আসলে, মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসের সময় হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) যখন ব্যাট করতে ক্রিজে আসেন, ওয়াংখেড়ে স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা তাকে বকাঝকা করতে থাকেন। মাঠে ফিল্ডিং করা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর তারকা ক্রিকেটার বিরাট কোহলিকে (Virat Kohli) বেশ হতাশ দেখাচ্ছিল। এর পরে, বিরাট কোহলি দর্শকদের কাছে ইঙ্গিতের মাধ্যমে হার্দিক পান্ডিয়াকে বকা না দেওয়ার জন্য আবেদন করেছিলেন। বিরাট কোহলি দর্শকদের হার্দিক পান্ডিয়াকে উৎসাহিত করতে বলেছেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ম্যাচে হার্দিক পান্ডিয়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে 6 বলে 21 রানের অপরাজিত ইনিংস খেলেন। এই সময়ের মধ্যে হার্দিক পান্ড্য তার ইনিংসে 3টি ছক্কা মেরেছিলেন।

Virat Kohli And Hardik Pandya
Virat Kohli And Hardik Pandya

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে, মুম্বাই ইন্ডিয়ান্স IPL 2024-এ তাদের টানা দ্বিতীয় জয় পেয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স IPL 2024 এর শুরুতে টানা তিনটি ম্যাচ হেরেছিল, কিন্তু এখন দলটি জয়ের পথে ফিরে এসেছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে জসপ্রিত বুমরাহের পাঁচ উইকেটের পরে, সূর্যকুমার যাদব এবং ইশান কিশানের বিস্ফোরক ইনিংসের ভিত্তিতে, মুম্বাই ইন্ডিয়ান্স রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে সাত উইকেটে হারিয়েছে।

মুম্বইয়ের পক্ষে, বুমরাহ একা দুর্গ ধরে রাখার সময় খুব নিখুঁতভাবে বোলিং করেছিলেন এবং তার বৈচিত্রও ছিল আশ্চর্যজনক। তিনি সঠিক ইয়র্কার এবং বাউন্সার দিয়ে ব্যাটসম্যানদের অনেক কষ্ট দেন। মাত্র 34 বলে সাতটি চার ও পাঁচটি ছক্কার সাহায্যে 69 রান করেন ইশান কিশান। একই সময়ে, সূর্যকুমার যাদব 19 বলে 52 রানের একটি ইনিংস খেলেন যার মধ্যে চারটি ছক্কা এবং পাঁচটি চার ছিল। RCB-র দেওয়া ১৯৭ রানের টার্গেট ১৫.৩ ওভারে পেয়ে যায় মুম্বাই ইন্ডিয়ান্স। মোহাম্মদ সিরাজের দ্বিতীয় ওভারে তিনটি ছক্কা ও একটি চারসহ 23 রান করে ম্যাচের দিকনির্দেশনা নির্ধারণ করেন ইশান কিশান।

Google, Ipl 2024, Ipl 2024: করতালি করে হার্দিকের জন্য ওয়াংখেড়েকে একত্রিত করলেন বিরাট কোহলি, ভিডিও হল ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের শিবির বিভক্ত…” MI দলের খেলোয়াড়দের নিয়ে বেফাঁশ মন্তব্য করলেন প্রাক্তন অধিনায়ক !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment