আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: শত্রুতা ভুলিয়ে নবীনকে আপন করে নিলেন কিং কোহলি, ভিডিও ভাইরাল !!

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ...

Updated on:

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজ ২০২৩ বিশ্বকাপে আফগানিস্থান বনাম ভারতীয় দল মুখ মুখী হয়েছে। যেখানে আফগান দল টসে জয়লাভ করে। টসে জয়লাভ করে আফগান দলের অধিনায়ক প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে এসে আফগানিস্তান দল নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ২৭২ রান সংগ্রহ করে।

Virat Kohli, Naveen Ul Haq,World Cup 2023
Virat Kohli And Naveen Ul Haq

জবাবে ব্যাট হাতে ব্যাটিং করতে এসে ভারতীয় দল খুবই দুর্দান্ত শুরুটা করেছিল। তারপর ভারতীয় দলের তরুণ ওপেন ৪৭ রানে আউট হয়ে সাজঘরে ফিরে যেতে হয়। তারপর ব্যাটিংয়ের জন্য আছে ভারতীয় দলের অন্যতম সেরা খেলোয়াড় বিরাট কোহলি (Virat Kohli)। তারপরেই ঘটে যায় সেই আশ্চর্যকর ঘটনা।

Virat Kohli, Naveen Ul Haq, World Cup 2023
Virat Kohli And Naveen Ul Haq

এই ভারত বনাম আফগানিস্তান (IND vs AFG) ম্যাচের মূল আকর্ষণ হল বিরাট কোহলি (Virat Kohli) এবং নবীন উল হক (Naveen Ul Haq)। আসলে, এই দুই তারকা খেলোয়াড়ের চর্চা চলছে সেই ২০২৩ আইপিএল মঞ্চ থেকে। এবার ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) বুধবার ভারত এবং আফগানিস্তান (IND vs AFG) ম্যাচে আবারো সেই দুজন মুখোমুখি হবে।

Virat Kohli, Naveen Ul Haq, World Cup 2023
Virat Kohli And Naveen Ul Haq

কিন্তু সকল ভক্তদের আসা ভেস্তে গেল এবার। সেই ২০২৩ আইপিএলের মতো ঘটনা এই দুই খেলোয়াড়ের মধ্য ঘটলো না। এবার এটার বিপরীত হলো। আফগান ফাস্ট বোলার নবীন উল হক এবার নিজে থেকে এসেই বিরাটের সঙ্গে হাত মেলান। পাশাপাশি, হাসি মুখে বিরাটকে কিছু কথা বলেন। তার পরিপেক্ষিতে কোহলিও হাসি মুখে নবীনের সঙ্গে কথা বলেন।

https://Twitter.com/imGurjar_/status/1712120655792025779?s=20

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author