আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KKR-এর সমস্ত ম্যাচেই ফ্রেমবন্দি হয়েছেন এই মিস্ট্রি গার্ল, ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ারের সঙ্গে রয়েছে গভীর সম্পর্ক !!

KKR: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান মরসুম যতই দিন যাচ্ছে ততই উত্তেজনার সীমা ছাড়িয়ে যাচ্ছে। প্রায় প্রতিদিনই শ্বাসরুদ্ধকর ম্যাচ দেখতে পাচ্ছেন ভক্তরা। এই মৌসুমে এখন পর্যন্ত ...

Updated on:

KKR: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান মরসুম যতই দিন যাচ্ছে ততই উত্তেজনার সীমা ছাড়িয়ে যাচ্ছে। প্রায় প্রতিদিনই শ্বাসরুদ্ধকর ম্যাচ দেখতে পাচ্ছেন ভক্তরা। এই মৌসুমে এখন পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালস একমাত্র দুটি দল যারা অপরাজেয়। তবে ভালো রান রেটের কারণে পয়েন্ট টেবিলের প্রথম স্থানে রয়েছে কলকাতা। ভক্তরা কলকাতার এই ভাল পারফরম্যান্সের কৃতিত্ব দিচ্ছেন এক রহস্য মেয়েকে, যাকে দলের প্রতিটি ম্যাচের সময় স্ট্যান্ডে উল্লাস করতে দেখা যায়। আমাদের এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া যাক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Img 20240407 175106 12725297450328909812, Kkr, Kkr-এর সমস্ত ম্যাচেই ফ্রেমবন্দি হয়েছেন এই মিস্ট্রি গার্ল, ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ারের সঙ্গে রয়েছে গভীর সম্পর্ক !!

চলতি মৌসুমে তিনটি ম্যাচেই দুর্দান্ত জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু ইতিমধ্যে, ভক্তরা লক্ষ্য করেছেন যে যখনই KKR-এর একটি ম্যাচ থাকে, একটি সুন্দরী মহিলাকে স্ট্যান্ডে বেগুনি জার্সি দলের জন্য উল্লাস করতে দেখা যায়। কেউ কেউ মনে করেন এই মহিলা কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ারের সঙ্গে সম্পর্কযুক্ত।

শুধু তাই নয়, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে একই মহিলাকে ২০২৩ সালের বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে সমর্থন করতে দেখা যায়। আমরা এই রহস্য মেয়ে সম্পর্কে আরও জানতে আগ্রহী হয়ে উঠছি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে, রহস্য মেয়েটিকে 2023 বিশ্বকাপের সময় শ্রেয়াস আইয়ারের জন্য হাততালি দিতে দেখা যায়।

একই ভিডিওতে আরও দেখা যাচ্ছে যে একই মহিলা আইপিএল 2024-এর সময় স্ট্যান্ডে কলকাতা নাইট রাইডার্সের পতাকা নেড়ে দিচ্ছেন। এই ভিডিওটি দেখে ভক্তদের মনে এই দুজনের সম্পর্ক নিয়ে অনেক প্রশ্ন উঠছে, যার উত্তর এখনও পাওয়া যায়নি। যাইহোক, আপনি নীচের এই ভাইরাল ভিডিও দেখতে পারেন।

Img 20240407 175106 27096262442830979272, Kkr, Kkr-এর সমস্ত ম্যাচেই ফ্রেমবন্দি হয়েছেন এই মিস্ট্রি গার্ল, ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ারের সঙ্গে রয়েছে গভীর সম্পর্ক !!

চলতি মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে প্রথম ম্যাচেই জিতেছেন তিনি। এর পরে, তারা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে পরাজিত করে এবং তারপরে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক পূর্ণ করে। বর্তমানে তিনি 6 পয়েন্ট এবং +2.518 রান রেট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছেন। এখন এমএ চিতাম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে 8 এপ্রিল সোমবার কেকেআরকে তার পরবর্তী ম্যাচ খেলতে হবে।

20240328 125058, Kkr, Kkr-এর সমস্ত ম্যাচেই ফ্রেমবন্দি হয়েছেন এই মিস্ট্রি গার্ল, ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ারের সঙ্গে রয়েছে গভীর সম্পর্ক !!

Google, Kkr, Kkr-এর সমস্ত ম্যাচেই ফ্রেমবন্দি হয়েছেন এই মিস্ট্রি গার্ল, ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ারের সঙ্গে রয়েছে গভীর সম্পর্ক !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | রাম নবমীর কারণে ইডেনে KKR-RR ম্যাচের সূচি বদল, এই দিনে মুখোমুখি হবে দুই দল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment