আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: ‘টাকা দিয়েছে মানেই…’ হার্দিক পান্ডিয়ার ট্রোলিংকে ঘিরে বড় মন্তব্য রবি শাস্ত্রীর, দায়ী করলেন MI ম্যানেজমেন্টকে !!

Hardik Pandya: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম সিজন শুরুর আগে, মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে, যিনি গত এক দশক ধরে ফ্র্যাঞ্চাইজির নেতৃত্ব ...

Updated on:

Hardik Pandya: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম সিজন শুরুর আগে, মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে, যিনি গত এক দশক ধরে ফ্র্যাঞ্চাইজির নেতৃত্ব দিয়েছিলেন। তার জায়গায় হার্দিক পান্ডিয়াকে দলের নেতৃত্ব দেওয়া হয়েছে। তবে হার্দিককে অধিনায়ক করায় ভক্তরা খুশি নন এবং তারা ক্রমাগত নতুন অধিনায়ককে ট্রোল করছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান কোচ, রবি শাস্ত্রী হার্দিক পান্ডিয়াকে ট্রোল করার জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যানেজমেন্টের কঠোর সমালোচনা করেছেন। তিনি বলেছেন যে ফ্র্যাঞ্চাইজি আরও ভাল যোগাযোগের মাধ্যমে এই বিশৃঙ্খলা এড়াতে পারত। মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্টের ভুলের শাস্তি হার্দিক পান্ডিয়াকে ভোগ করতে হচ্ছে বলে মনে করেন রবি শাস্ত্রী।

Img 20240405 162005 18679852763769902721, Hardik Pandya, Hardik Pandya: 'টাকা দিয়েছে মানেই...' হার্দিক পান্ডিয়ার ট্রোলিংকে ঘিরে বড় মন্তব্য রবি শাস্ত্রীর, দায়ী করলেন Mi ম্যানেজমেন্টকে !!

তিনি বলেন, অধিনায়ক পরিবর্তনের সময় যদি ফ্র্যাঞ্চাইজি স্পষ্টভাবে যোগাযোগ করত, তাহলে হার্দিককে ভক্তদের ঘৃণার মুখোমুখি হতে হতো না। শাস্ত্রী বলেন, “এটি ভারতীয় ক্রিকেট দল নয়। এটা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট। তারা (MI) মোটা টাকা খরচ করেছে। তারা মালিক এবং অধিনায়ক নিয়োগ করা তাদের অধিকার। তবে আমি মনে করি এই বিষয়টি যোগাযোগের স্পষ্টতার সাথে আরও ভালভাবে পরিচালনা করা যেত। আপনি যদি হার্দিককে অধিনায়ক করতে চান, আপনি বলতে পারতেন যে আমরা ভবিষ্যতের কথা মাথায় রেখে সিদ্ধান্ত নিচ্ছি।”

Hardik Pandya
Hardik Pandya

রবি শাস্ত্রী হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) ধৈর্য ধরে থাকতে এবং তার পারফরম্যান্সে মনোযোগ দেওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, মুম্বাই দল খুবই ভালো এবং তারা যদি ৩-৪টি ম্যাচ জিততে পারে, তাহলে বিষয়টি শান্ত হয়ে যাবে। শাস্ত্রী বলেন, “হার্দিকে আমার পরামর্শ হবে শান্ত থাকুন, ধৈর্য ধরুন, উপেক্ষা করুন এবং শুধু আপনার খেলায় মনোনিবেশ করুন। পারফর্ম করা শুরু করুন। মুম্বাই ইন্ডিয়ান্স একটি দুর্দান্ত দল। তারা ছন্দে ফিরলে এবং টানা তিন-চারটি ম্যাচ জিতলে বিষয়টি কিছুটা শান্ত হবে। ফলাফলের চেয়ে গুরুত্বপূর্ণ কিছুই নয়। ম্যাচ জিতলে পরিস্থিতি বদলে যাবে।”

Img 20240405 162005 28635158137469381202, Hardik Pandya, Hardik Pandya: 'টাকা দিয়েছে মানেই...' হার্দিক পান্ডিয়ার ট্রোলিংকে ঘিরে বড় মন্তব্য রবি শাস্ত্রীর, দায়ী করলেন Mi ম্যানেজমেন্টকে !!

আইপিএল 2024 আইপিএল ইতিহাসের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য মোটেও ভাল শুরু হয়নি। এখন পর্যন্ত খেলা তিনটি ম্যাচেই পরাজয়ের মুখে পড়েছেন তিনি। প্রথমে গুজরাট টাইটান্সের কাছে পরাজিত হয়, তারপর সানরাইজার্স হায়দরাবাদের কাছেও হারের মুখে পড়ে। একই সময়ে, সোমবার রাজস্থান রয়্যালস তাকে তার নিজের বাড়িতে হারিয়েছে। এই মরসুমে মুম্বাই একমাত্র দল যারা এখনও একটি ম্যাচও জিততে পারেনি।

20240328 125058, Hardik Pandya, Hardik Pandya: 'টাকা দিয়েছে মানেই...' হার্দিক পান্ডিয়ার ট্রোলিংকে ঘিরে বড় মন্তব্য রবি শাস্ত্রীর, দায়ী করলেন Mi ম্যানেজমেন্টকে !!

Google, Hardik Pandya, Hardik Pandya: 'টাকা দিয়েছে মানেই...' হার্দিক পান্ডিয়ার ট্রোলিংকে ঘিরে বড় মন্তব্য রবি শাস্ত্রীর, দায়ী করলেন Mi ম্যানেজমেন্টকে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Hardik Pandya: হারের হ্যাটট্রিকের পর ভোলেনাথের আশ্রয়ে পৌঁছালেন পান্ডিয়া, দলের জয়ের জন্য করলেন প্রার্থনা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.