আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আর কখনও মাঠে দেখা যাবে না এই ৫ কিংবদন্তিকে, 2024 সালেই খেলেছেন শেষ IPL !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024 সংস্করণ এখন ফাইনাল ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের জয়ের মাধ্যমে শেষ হয়েছে। শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স দল পুরো মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করে এবং এই মৌসুমের শিরোপা জিতেছে। এদিকে ভক্তদের মধ্যে আলোচনা চলছে যারা আইপিএলে তাদের শেষ মৌসুম খেলেছেন, তারা আগামী আসরের আগেই ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল 2024 শেষ হওয়ার সাথে সাথেই সেই সমস্ত খেলোয়াড়দের নিয়ে ভক্তদের মধ্যে ক্রমবর্ধমান আলোচনা চলছে যারা পরের মরসুমের আগে আইপিএল থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। ভক্তরা বলছেন যে এই খেলোয়াড়রা তাদের শেষ মরসুম আইপিএল 2024 খেলেছে। দীনেশ কার্তিক এই খেলোয়াড়দের মধ্যে প্রথম ছিলেন যিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএল 2024 থেকে এলিমিনেটর থেকে বাদ পড়ার সাথে সাথেই অবসরের ঘোষণা দেন। ভক্তদের মতে, অনেক বড় নাম আছে যারা শিগগিরই অবসরের ঘোষণা দিতে পারেন।

Img 20240430 165311 27116041079080870296, , আর কখনও মাঠে দেখা যাবে না এই ৫ কিংবদন্তিকে, 2024 সালেই খেলেছেন শেষ Ipl !!

আইপিএলের অন্যতম সফল অধিনায়ক এবং ভারতীয় দলের প্রাক্তন মহান ক্রিকেটার এমএস ধোনি সম্পর্কে ক্রমবর্ধমান জল্পনা রয়েছে যে তিনি আইপিএল 2024-এ এই লিগের শেষ মরসুম খেলেছেন। বলা হচ্ছে আগামী মৌসুমের আগেই অবসরের ঘোষণা দিতে পারেন তিনি। আইপিএল 2024 এর আগে, তিনি তার দল চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন এবং এটি রুতুরাজ গায়কওয়াদের হাতে তুলে দেন। যার পরে সম্ভাবনা প্রকাশ করা হয়েছিল যে আমরা এই মরসুমের পরে আইপিএলকে বিদায় জানাতে পারি।

ভক্তদের মতে, দীনেশ কার্তিক এবং এমএস ধোনি ছাড়াও, পাঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধাওয়ান এবং অভিজ্ঞ স্পিনার অমিত মিশ্র, যিনি আইপিএল 2024-এ লখনউ সুপার জায়ান্টস দলে অন্তর্ভুক্ত হয়েছেন, তারাও অবসরের ঘোষণা দিতে পারেন। একই সময়ে, ভক্তরা বলছেন যে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা টিম ইন্ডিয়ার প্রাক্তন স্পিন বোলার পীযূষ চাওয়ালও পরের মরসুমের আগে আইপিএলকে বিদায় জানাতে পারেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.